Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে, প্রেমিক বললেন দুজনকেই ভালোবাসি

একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে, প্রেমিক বললেন দুজনকেই ভালোবাসি

একইসঙ্গে দুই প্রেমিককে বিয়ে করে এলাকায় আলোড়ন সৃ্ষ্টি করলেন ভারতের ঝাড়খণ্ডের লোহারদাগা জেলার এক যুবক। সন্দীপ ওরাও নামে ওই যুবক জানান, দুজনকে একসঙ্গে বিয়ে করার কারণ হলো, তিনি তার দুই প্রেমিককে প্রচন্ড ভালোবাসতেন এবং তাদের দুজনকে ছাড়া সে বাচতে পারবেন না। অন্যদিকে কনে কুসুম লাকড়া এবং স্বাতী কুমারী দুজনেই সন্দীপের প্রতি তাদের অধিক ভালোবাসার কথা প্রকাশ করেছেন। দুজনকেই একই সাথে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করে ঘরে তুলেন এই যুবক।

ভারতের ঝাড়খণ্ডের লোহারদাগা এলাকায় এক যুবক তার দুই বান্ধবীকে একই সঙ্গে বিয়ে করে হৈচৈ ফেলে দিয়েছে। তবে কারও সঙ্গে প্রতারণা না করে এই বিয়েতে রাজি হয়েছেন প্রেমিকাদের প্রেমিক, খবর আনন্দবাজার পত্রিকার। সন্দীপ ওরাও কুসুম লাকড়া এবং স্বাতী কুমারী নামে দুই তরুণীর প্রেম ছিল। লোহরাডাগর ভান্দ্র ব্লকের বন্দগ্রামে একই দিনে একই মণ্ডপে প্রেমিকের সঙ্গে বিয়ে হয় তাদের। সন্দীপ এবং কুসুম তিন বছর ধরে লিভ-ইন করছেন। তাদের একটি সন্তানও রয়েছে। তাদের প্রেমের গল্প এক বছর আগে নতুন মোড় নেয় যখন সন্দীপ পশ্চিমবঙ্গের একটি ইটের ভাটায় কাজ করতে গিয়েছিল। সেখানেই স্বাতী কুমারীর সঙ্গে দেখা হয় সন্দীপের।

স্বাতীও ওই ইটের ভাটায় কাজ করতেন। সন্দীপ বাড়ি ফেরার পরেও দুজনের দেখা হতে থাকে। অবশেষে তাদের পরিবারের সদস্যরা এবং গ্রামবাসীরা এই সম্পর্কের কথা জানতে পেরে তীব্র বিরোধিতা শুরু করে। দীর্ঘ ঝগড়া, বিবাদ ও অশান্তির পর পঞ্চায়েত ডাকে গ্রামবাসীরা। পঞ্চায়েত সিদ্ধান্ত নিয়েছিল যে সন্দীপের উভয় মহিলাকে বিয়ে করতে হবে। আশ্চর্যের বিষয়, দুই নারী বা তাদের পরিবার কেউই বিয়েতে আপত্তি করেনি। আমি জানি এই বিয়েতে আমাকে আইনি সমস্যা মোকাবেলা করতে হবে, সন্দীপ মিডিয়াকে বলেছেন। কিন্তু আমি তাদের দুজনকেই ভালোবাসি। তাদের কাউকে ছেড়ে যাওয়া আমার পক্ষে সম্ভব নয়।

উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশেও একই রকম একটা ঘটনা ব্যাপক আলোড়নের জন্ম দিয়েছিলো। বাংলাদেশের পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দুই প্রেমিককে পারিবারিক ভাবে ধুমধাম করে বিয়ে করেছিলেন রোহিণী চন্দ্র বর্মণ (২৫) নামে এক যুবক। একই সঙ্গে তার দুই স্ত্রীকে বাড়িতে নিয়ে তুলেছিলেন। দুই প্রেমিকের একসঙ্গে বিয়ে করার ছবি তাৎক্ষনিক নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস// বুকে। আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার এলাকার রোহিনী চন্দ্র বর্মন (২০ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে ইতি রানী (২০) ও মমতা রানীকে (২১) নিজ বাড়িতেই বিয়ে করেছিলেন। সেই আলোচিত বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারো একই ঘটনার জন্ম নিয়েছে পার্শ্ববর্তী দেশ ভারতে।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *