Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / একটি নয় একশ’টি আবেদন দিতেও আমাদের আপত্তি নেই: খালেদা জিয়া প্রসংগে আবদুস সাত্তার

একটি নয় একশ’টি আবেদন দিতেও আমাদের আপত্তি নেই: খালেদা জিয়া প্রসংগে আবদুস সাত্তার

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার অনুমতি চেয়ে ৪ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে। এ আবেদন করেন বিএনপি চেয়ারপারসনের ছোট ভাই শামীম এস্কান্দার। বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আবদুস সাত্তার দেশের একটি সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান।

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করতে হবে- আইনমন্ত্রী আনিসুল হকের বক্তব্যের প্রতিক্রিয়ায় আবদুস সাত্তার বলেন, নতুন করে আবেদন করার দরকার নেই। চলতি মাসের ৪ তারিখে ম্যাডামকে বিদেশে চিকিৎসার সুযোগ দিতে পরিবারের পক্ষ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে। সরকারের সদিচ্ছা থাকলে গণমাধ্যমকে না বলে আমাদের জানাতে পারতো। অথবা পরিবারের সদস্যদের ডেকে নিতে পারতেন। তাদের কাছে আমাদের সবার মোবাইল নম্বর দেওয়া আছে। সরকার যদি অনুমতি দেয়- তাহলে একটি নয় একশ’টি আবেদন দিতেও আমাদের আপত্তি নেই।

তিনি আরও বলেন, আমরা অতীতেও দেখেছি- বিদেশে চিকিৎসার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী। ১০ দিন আগেও একই কথা বলেছেন আইনমন্ত্রী। এখন আমরা কিভাবে তার কথা বিশ্বাস করবো।

উল্লেখ্য, শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, খালেদা জিয়ার বিদেশে যাওয়ার বিষয়ে আমার কাছে কোনো আবেদন আসেনি। এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করতে হবে। তারপর আমাদের নিকট মতামত চাওয়া হবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *