Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / একটা মুহূর্ত ছিল আমাকে পোশাক খুলতে হত: প্রিয়াঙ্কা

একটা মুহূর্ত ছিল আমাকে পোশাক খুলতে হত: প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় চলচ্চিত্র শিল্পের ‘গ্লোবাল অ্যাম্বাসেডর’। পশ্চিমা বিশ্বে ‘দেশি গার্ল’ যে সাফল্য অর্জন করেছে তা এক কথায় ঈর্ষণীয়! মিস ওয়ার্ল্ডের মুকুট জিতে চর্চায় আসেন পিগি চপস । তারপর বলিউডে আত্মপ্রকাশ। কিন্তু রুপালি জগতে তার যাত্রা সহজ ছিল না।

জানেন কি, একবার একটি ছবির শুটিং চলাকালীন এক পরিচালক প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই তিক্ত অভিজ্ঞতার কথাই মুখ খুলেছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার ভাষায়, সেই মুহূর্তটি ছিল ‘অমানবিক’। পরিচালকের নাম বা ছবির নাম প্রকাশ করেননি নিক জোনাস ঘরনি। তবে, তিনি বলেছিলেন যে তিনি ২০০২-০৩ সালের মধ্যে এই ঘটনার মুখোমুখি হয়েছিলেন।

ছবিতে একজন ‘আন্ডারকভার এজেন্ট’-এর ভূমিকায় অভিনয় করছিলেন পিগি চপস। দ্য জো রিপোর্টের সাথে একটি সাক্ষাত্কারে, প্রিয়াঙ্কা বলেছিলেন, “এটি ছিল ২০০২-০৩, আমি একটি আন্ডারকভার চরিত্রে অভিনয় করছিলাম এবং আমি একজন মানুষকে প্রলুব্ধ করছিলাম – আন্ডারকভার থাকাকালীন সময়ে তেমনটা করতে হবে, এটাই স্বাভাবিক।”

অভিনেত্রী বলেন, ‘একটা মুহূর্ত ছিল যেখানে আমাকে পোশাক খুলতে হত। আমি বেশ কয়েকটি পোশাক পরতে চেয়েছিলাম। কিন্তু পরিচালক বললেন, আমি অন্তর্বাস দেখতে চাই। নইলে কেউ ছবিটি দেখতে আসবে কেন?’

প্রিয়াঙ্কা বলেন, ‘তিনি শুধু আমাকে এই কথা বলেননি। তিনি আমার স্টাইলিস্টকে এই নির্দেশ দিয়েছেন। সেই মুহূর্তটা ছিল খুবই অমানবিক। দেখে মনে হয়েছিল যে আমার শিল্প গুরুত্বপূর্ণ নয়, তবে আমাকে কীভাবে ব্যবহার করা যেতে পারে তা গুরুত্বপূর্ণ ছিল। আমি কি করতে পারি সেটা না।

দুদিন কাজ করার পর প্রিয়াঙ্কা ছবিটি থেকে বেরিয়ে যান। তার বাবা অশোক চোপড়ার নির্দেশে, এই দুই দিনে প্রযোজনা সংস্থা তার সমস্ত অর্থ ফেরত দিয়েছিল। পারিশ্রমিকের অগ্রিম টাকাও ফেরত দেন তিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *