Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / একজন যুবককে নিথর করার দায়ে আটক তিন নারী

একজন যুবককে নিথর করার দায়ে আটক তিন নারী

সাম্প্রতিক সময়ে এক ভ্যান চালকের সাথে ঘটে গিয়েছে অপ্রত্যাশিত ঘটনা। তার বাড়ি সিরাজগঞ্জ ( Sirajganj )ের কাজিপুর ( Kazipur )ের রৌহাবাড়ি। ওই ভ্যান চালকের নাম হোসেন আলী। তিনি ভ্যান চালানোর পাশাপাশি চাল বিক্রি করতো। তবে হটাৎ তার পরায়ণের ঘটনা অনেক দুঃখ জনক বলে মনে করছেন এলাকাবাসি। প্রয়াত হোসেনের গায়ে অনেক আ/ঘাতের চিহ্ন দেখা যায়। জানা গেছে গত শনিবার  ২৬ মার্চ ( March ) তাকে হ/ ত্যা করা হয়।

খবর পেয়ে কাজিপুর ( Kazipur ) থানা পুলিশ ( police ) রোববার ২৭ মার্চ ( March ) সকালেঘটনাস্থলে পৌঁছে আব্দুস সালামের বেডরুম থেকে হোসেন আলীর ( Hossain Ali ) লা/শ উদ্ধার করে।

সালামের স্ত্রী রুবি খাতুন (৪৫), মেয়ে রাহা খাতুন (২৫) ও জেসমিন খাতুনকে ( Jasmine Khatun ) (২৩) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। এদিকে ঘটনার পর থেকে আবদুস সালাম ( Abdus Salam ) পলাতক রয়েছে।

হোসেন আলীর ( Hossain Ali ) ছেলে মিলন মিয়া ( Milon Mia ) (২৭) এক সংবাদ মাধ্যমকে জানান, চালের পাওনা টাকা দেওয়ার জন্য বাবাকে তাদের বাড়িতে ডেকে হ/ত্যা করা হয়েছে। কিছুদিন আগে বাবার সঙ্গে সালামের ঝ/গড়া হয়। ব্যবসার পাওনা টাকা নিয়ে হোসেন ও আমার বাবার মধ্যে ঝগড়া হয়। পরে হোসেনকে ছু/রি/কা/ঘা/ তে হ/ত্যা করা হয়।

কাজিপুর ( Kazipur ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত ( Shyamal Kumar Dutt ) এক সংবাদ মাধ্যমকে জানান, লা/শটি পাওয়া গেছে

ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ( Sirajganj ) ম/র্গে পাঠানো হয়েছে। শরীরে আ/ঘাতের চিহ্ন রয়েছে। আলামত হিসেবে একটি ছু/রি জব্দ করা হয়েছে। হ/ত্যাকা/ণ্ডের কারণ জানতে আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, নি/হত হোসেনের পরিবার এ ঘটনায় অনেক ভেঙ্গে পড়েছেন। পুরো পরিবারের একমাত্র আয়ের উৎস ছিলেন হোসেন। এখন তার প্রয়াণে সংসার কি ভাবে চলবে এমন কথা ব্যক্ত করে সংবাদ মাধ্যমে কান্নায় ভেঙ্গে পড়ের হোসেনের পরিবার । এলাকাবাসীর সন্তনায়ও যেন তাদের মন মানছে না। আসল অপরাধীকে এখন পর্যন্ত আইনের আওতায় আনা সম্ভব হয়নি। আসামীকে অনুসন্ধানের কার্যক্রম এখনো চলমান।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *