Saturday , September 21 2024
Breaking News
Home / opinion / এই পদক্ষেপটা খুব ভালো, সরকারকে ধন্যবাদ জানাই : বিএনপি নেতা

এই পদক্ষেপটা খুব ভালো, সরকারকে ধন্যবাদ জানাই : বিএনপি নেতা

বাংলাদেশের আইন শৃঙ্ঘলা বাহিনীদের মধ্যে সব সময় যে বাহিনীটি সক্রিয় থাকে তাদের নাম হলো পুলিশ। আর এই কারনে পুলিশকে নিয়ে এবার একটি কার্যকরী উদ্যোগ নিয়েছে সরকার। জানা গেছে এবার থেকে পুলিশ বাহিনীকে আজীবনের জন্য দেয়া হবে রেশন। আর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এবার স্ট্যাটাস দিয়েছেন সাবেক বিএনপি নেতা ও বীর মুক্তি যোদ্ধা মেজর অবসরপ্রাপ্ত আখতার। পাঠকদের উদ্দেশ্যে তার সেই স্ট্যাটাস তুলে ধরা হলো হুবহু:-

খুবই ভাল একটি পদক্ষেপ। সরকারকে ধন্যবাদ জানাই। তবে দেশের শিক্ষা, চিকিৎসা, স্থানিয় সরকার, আনসার , গ্রাম প্রতিরক্ষা বাহিনীসহ সরকারি ও বেসরকারি প্রতিষ্টানের সকল সদস্যদের পরিবারকে এই সুযোগ দেয়ার ব্যবস্থা করা হোক। দেশের প্রান্তিকচাষী ও গ্রামের কওমী মাদ্রাসার সকল মৌলানা এবং মসজিদের ইমাম সাহেবদের পরিবারকেও এইসুযোগ দেয়া হোক। দেশের প্রতিটি কর্মজীবী মানুষদের পরিবারদেরকও এই সুযোগ দেয়া হোক। এছাড়া দেশের সকল বেকারদেরকে ভাতা ও এই সুযোগ দেয়া হোক। আগামীতে কখনও সরকারের সঙ্গে সম্পৃক্ত হওয়ার সুযোগ পাইলে সারা দেশের মানুষের জন্য এই সুযোগ দেয়ার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো।
এই দাবীতে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানাচ্ছি।

সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা।

প্রসঙ্গত, একে সরকারের নেয়া এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পুলিশের সকলেই। অবসরের পরেও তারা পাবেন সরকার থেকে রেশন এমন বিষয় বেশ খুশি দেশের সকল পুলিশ সদস্য।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *