Friday , September 20 2024
Breaking News
Home / opinion / এই ধ্রুব সত্য জানার পরও সবাই এড়িয়ে যাচ্ছে,কিছুই বলছে না:এডিসি ইফতেখায়রুল

এই ধ্রুব সত্য জানার পরও সবাই এড়িয়ে যাচ্ছে,কিছুই বলছে না:এডিসি ইফতেখায়রুল

স্যোশাল মিডিয়ায় প্রতিনিয়তই অহরহ শেয়ার হয়ে থাকে অনেক লেখনি। আর সেই সব লেখনি অনেকেই না জেনে শেয়ার করে থাকেন সব সময়। এ দিকে এবার এ নিয়েই একটি বিশেষ লেখনি লিখেছেন স্যোশাল মিডিয়ার পরিচিত মুখ এডিসি ইফতেখারুল ইসলাম। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-

ইদানীং কিছু লেখা ব্যাপকহারে শেয়ার হচ্ছে। লেখার বক্তব্য নিঃসন্দেহে ভাল লাগার, এক কথায় অসাধারণ। সমস্যা এখানে না, সমস্যা হলো অন্য জায়গায়…।

অনেক সময় লেখকের পরিচয় আমাদের জানা থাকে না! কথা হলো কোনো লেখার লেখকের পরিচয় না জানা থাকলেও, একটা বিষয় খুব ভাল করে তো জানি যে এই লেখাটি ব্যক্তি আমার নাহ!

এই ধ্রুব সত্য জানার পরও কেউ কেউ যেটি করছেন, লেখাটি যে সংগৃহীত সেটি বলছেন না, অনেকে নাম জানার পরও ইচ্ছে করে নাম এড়িয়ে যাচ্ছেন! কিছুই করলেন না সমস্যা নাই, তা মেনে নেয়া যায় কিন্তু যখন আপনাকে কেউ বলে ভাই বা আপু আপনার এই অসাধারণ লেখাটি শেয়ার করতে চাই তখনও আপনি কিছু না বলে বলেন, “প্লিজ শেয়ার”! এই যে অন্যের কিছুকে নিজের বানিয়ে ফেললেন এটাকে চৌর্যবৃত্তি বলে কিনা আমি জানি না!

এরূপ আচরণ যারা করেন তারা আসলে কতটা অসাধারণ হলে এমন করতে পারেন। বিভিন্ন সময় দেখেছি অনেকের অনেক লেখা নানাজনেই নিজের নামে চালিয়ে দেয়। এটা যারা করেন, তাদের প্রতি একরাশ….কিচ্ছু না। (ভাই রে ভাই কি তুমি? লাজ লজ্জা নাই তোমাগো!)

প্রসঙ্গত, পুলিশের একজন বড় কর্মকর্তা হলেও ইফতেখারুল ইসলাম বেশ সক্রিয় থাকেন স্যোশাল মিডিয়ায়।বিশেষ করে তার লেখনি অনেক বেশি জনপ্রিয় হয়ে থাকেন স্যোশাল মিডিয়ায়। আর এই কারনেই দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *