Friday , September 20 2024
Breaking News
Home / opinion / এই ধাক্কা হাসিনা সামলাইতে পারবে না, এইটা পরাশক্তিকে লেজে খেলানো না, এইটা সিরিয়াস প্রাক্টিক্যাল প্রব্লেম : পিনাকী

এই ধাক্কা হাসিনা সামলাইতে পারবে না, এইটা পরাশক্তিকে লেজে খেলানো না, এইটা সিরিয়াস প্রাক্টিক্যাল প্রব্লেম : পিনাকী

সরকারের লু/টপাট ও দুর্নীতির কারনে দেশের অর্থনৈকিত অবস্থা সংকটের মুখে পড়েছে। উন্নয়নের কথা বলে মেগা প্রকল্পের নামে যে অর্থ লু/টপাট করা হয়েছে সেটির প্রমাণ আস্তে আস্তে প্রকাশ পাচ্ছে বিভিন্ন সংকটের মাধ্যমে। সরকার বৈশ্বিক চাপের কথা বলে সংকটকে ভিন্ন খাতে প্রভাহিত করার যে অপচেষ্টা করেছে সেটি থেকে বেরিয়ে আশার সম্ভবা নেই বলে মন্তব্য করে পিনাকী ভট্টাচার্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পাঠকদের জন্য সেটি হুবাহু তুলে ধরা হল।

অনেকেই বুঝতে পারতেছেন না আসলে দেশের অর্থনৈতিক অবস্থা কতোটুকু খারাপ। যতোই দিন যাচ্ছে ততোই দেশের এই মাজুল অবস্থার নানা তথ্য বাইরে আসতেছে।
ফ্যাসিবাদ দেশকে ডুবায়ে তারপরে বিদায় নেয়। কখনো দেশকে দুই টুকরা করে বিদায় নেয়। যারা বলেন দেশের অবস্থা খারাপ আপনি মজা পাইতেছেন? জ্বি না এইটা মজার বিষয় না। আমি জানতাম এইভাবে দেশ চলেনা। চলবে না একদিন ভাইঙ্গা পড়বে। সেই সময় আসছে। এই ধাক্কা হাসিনা সামলাইতে পারবে না। এইটা পরাশক্তিকে লেজে খেলানো না। এইটা সিরিয়াস প্রাক্টিক্যাল প্রব্লেম। এই সমস্যা মোকাবেলার জ্ঞান, দক্ষতা, পলিটিক্যাল উইল আর মোকাবেলার জন্য দরকারী পাব্লিক সাপোর্ট হাসিনার নাই। যাই হোক ভিডিও আসতেছে বিস্তারিত। হয়তো যারা বুঝতে পারতেছেন না তাদের জন্য আরো স্পষ্ট হবে বিষয়টা। কমেন্ট করে রাখতে পারেন এই পোষ্টে যেন ভিডিও রিলিজ হলে নোটিফায়েড হন।

প্রসঙ্গত, এই সরকার দেশের অর্থনৈতিক অবস্থা যে হুমকির মুখে ফেলেছে তা থেকে বেরিয়ে আসার ক্ষমতা নেই জানান পিনাকী ভট্টাচার্য। যত দিন যাবে পরিস্থিতি আরও খারাপের দিকেই যাবে কারন সরকার অর্থনীতিকে শেষ করে দিয়েছে।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *