Friday , September 20 2024
Breaking News
Home / International / উবার চালককে হেলিকপ্টারে চড়িয়ে চমকে দিলেন যাত্রী

উবার চালককে হেলিকপ্টারে চড়িয়ে চমকে দিলেন যাত্রী

এবার অভিনব একটি ঘটনা ঘটেছে এক উবার চালকের সাথে পরিচালক এক ব্যক্তি কে এয়ারপোর্টে পৌঁছে দেয়ার সময় ওই ব্যক্তি তার সাথে গল্পগুজবের মশগুল হয়ে পড়ে এবং নানাবিধ খোঁজখবর নিতে থাকে উবার চালক এর কাছ থেকে এবং এক পর্যায়ে উবারে থাকা সেই যাত্রী চালক এর কাছে জানতে চান যে তিনি কখনও হেলিকপ্টারে উঠেছেন কিনা কিংবা তার কোন হেলিকপ্টার আছে কিনা তবে উত্তরে সেই উবার চালক বলেন যে না তিনি কখনো চড়েননি

উবারে চড়ে বিমানবন্দরে পৌঁছানোর পর উবর চালককে তার নিজের হেলিকপ্টারে চাপিয়ে কিছুক্ষণের জন্য আকাশে ঘোরালেন এক যাত্রী। আনন্দে আপ্লুত উবার চালক ড্যারেন লেভি নিজেই টুইট করে সেই ঘটনা ও তার হেলিকপ্টারে ওড়ার ভিডিও শেয়ার করেছেন।

ড্যারেন জানিয়েছেন, এড নামে এক যাত্রী তাকে বিমানবন্দরে পৌঁছে দেওয়ার জন্য সকাল ৬টার দিকে তার উবারে ওঠেন। উঠেই নানা ধরনের গল্পগুজব শুরু করে দেন বিমানবন্দরে যাওয়ার পথে। জানতে চান, ড্যারেনের কোনো হেলিকপ্টার আছে কি না অথবা তিনি কোনো দিন হেলিকপ্টারে চড়েছেন কি না।

ড্যারেন তাকে জানান, তিনি কোনো দিন হেলিকপ্টারে চড়েননি। তবে চড়ার খুব শখ আছে। ড্যারেন জানান, তার একটি হেলিকপ্টার আছে। ততোক্ষণে বিমানবন্দরে এডকে নিয়ে পৌঁছে দিয়েছেন ড্যারেন। বিল মিটিয়ে উবার থেকে নেমেই ড্যারেনকে এড বলেন, আপনিও নেমে পডুন। চলুন আজ আপনাকে হেলিকপ্টারে চড়িয়ে দিই।

এই সব কথা বলার ফাঁকেই নিরাপত্তারক্ষীরা এসে ড্যারেনের দেহ তল্লাশি শুরু করে দেন। তারপর এডের সঙ্গে বিমানবন্দরে ঢুকে যান ড্যারেন। তার কিছুক্ষণের মধ্যেই ড্যারেনকে নিয়ে তার হেলিকপ্টারে চড়ে বসেন এড। আকাশে কিছুক্ষণ তারা ঘোরাঘুরি করেন।

উবার চালক কে হেলিকপ্টারে ঘুরিয়ে চমকে দিল সেই যাত্রী রীতিমত এই খবরটি নিয়ে ব্যাপক হুলুস্থুল পড়ে গেছে। মূলত উপরে চড়ে বিমানবন্দরে পৌছানোর সময় সে যাত্রী ওই চালককে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে থাকে এবং একপর্যায়ে তাকে প্রশ্ন করা যায় তার কোন হেলিকপ্টার আছে কিনা এবং সে কখনো উঠেছে কিনা।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *