Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / উপ-নির্বাচনে হিরো আলম, আ.লীগের প্রার্থীতা নিয়ে যা বললেন তিনি

উপ-নির্বাচনে হিরো আলম, আ.লীগের প্রার্থীতা নিয়ে যা বললেন তিনি

আশরাফুল আলম ওরফে হিরো আলম বিনোদন জগতে একটি ভিন্ন ধরনের নাম। মাঝে মাঝে তিনি তার কর্মকান্ডের মাধ্যমে আলোচনায় উঠে আসেন। অভিনয় ছাড়াও তিনি বিভিন্ন ভাষায় গান গেয়ে আলোচনায় আসেন। রাজনীতিতেও তিনি নাম লিখিয়েছেন। গত জাতীয় সংসদ নির্বাচনে তিনি সংসদ সদস্য হিসেবে অংশ গ্রহন করেন, কিন্তু পরাজিত হন। ফের তিনি সংসদ সদস্য প্রার্থী হিসেবে আ.লীগ থেকে মনোনয়ন পাও্য়ার আশাবাদ জানিয়েছেন।

বিএনপির সংসদ সদস্য আলহাজ্ব মোশাররফ হোসেনের পদত্যাগে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনটি শূন্য ঘোষণা করা হয়েছে। এরই মধ্যে উপনির্বাচনের তফসিলও ঘোষণা করা হয়েছে। এ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন আলোচিত মুখ হিরো আলম।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আশরাফুল আলম (হিরো আলম) বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তফসিল ঘোষণা করা হয়েছে। আমি আবার নির্বাচন করতে যাচ্ছি। এবারের উপনির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হতে চাই। যারা দেশের জন্য ভালো কাজ করছেন তাদের সঙ্গী হিসেবে নিচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই ইতিমধ্যে আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে কথা বলেছি। আমি তাদের সাথে যোগাযোগ করছি। নৌকার মনোনয়ন পাবো বলে আশা করছি।

তিনি বলেন, আমাকে নৌকা প্রতীক দেওয়া হলে আমি নির্বাচন করব, না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার প্রস্তুতি নিব।

এদিকে আশরাফুল আলম ওরফে হিরো আলম জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

এমনকি ৩০ ডিসেম্বর ২০১৮ তারিখে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি জাতীয় পার্টির মনোনয়ন চেয়েও পাননি। দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের পরও তিনি সিরিয়ালে দুই নম্বরে ছিলেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দিলেও যাচাই-বাছাইকালে দুই দফায় মনোনয়ন বাতিল করা হয়।

পরে হাইকোর্ট থেকে তিনি সুসংবাদ পান এবং ফেরৎ পান প্রার্থিতা। সবকিছু উপেক্ষা করে হিরো আলম গেল বারের জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করেন। তবে কোন দল থেকে মনোনয়ন না পাওয়ার কারণে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবেই অংশ নেন। তার প্রতীক ছিল সিংহ। কিন্তু তিনি নির্বাচনে পরাজিত হয়েছিলেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *