Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / উপার্জনের বড় একটি মাধ্যম ক্ষতিগ্রস্ত হয়েছি: আঁখি আলমগীর

উপার্জনের বড় একটি মাধ্যম ক্ষতিগ্রস্ত হয়েছি: আঁখি আলমগীর

দীর্ঘ সময় ধরে সমগ্র দেশ জুড়ে বিরাজ করছে ভাইরাস ভীতি। এই ভাইরাসের প্রকোপে মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে দেশের মানুষ। বিনোদন জগতের ব্যক্তিরাও ক্ষতির কবলে পরেছে। এমনকি শিল্পী জগতের আয়ের অন্যতম মাধ্যম স্টেজ বন্ধ থাকায় আর্থিক ভাবেও ক্ষতির শিকার হয়েছেন শিল্পীরা। এই প্রসঙ্গে কিছু কথা তুলে ধরলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

বাংলা গানের চলতি সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর দীর্ঘ বিরতি কাটিয়ে স্টেজ অনুষ্ঠানে ফিরছেন। গত ২২ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি সর্বশেষ গান গেয়েছেন। উপস্থিত শ্রোতাদের গানের মাধ্যমে বিমোহিত করেন এই শিল্পী। এছাড়া চলতি মাস এবং আগামী একাধিক স্টেজ অনুষ্ঠানে গান গাওয়ার বিষয়টি চূড়ান্ত হয়ে আছে।

এ প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘ করোনা ভাইরাসের কারনে সংগীতাঙ্গনের সবাই স্টেজে অনিয়মিত হয়ে পড়েছিলাম। তাছাড়া স্টেজ অনুষ্ঠান আমাদের উপার্জনের বড় একটি মাধ্যম। অনুষ্ঠান বন্ধ থাকার কারণে আমরা সবাই ক্ষতিগ্রস্ত হয়েছি। এখন করোনার সং/ক্র/ম/ণ কম থাকায় স্টেজ অনুষ্ঠানের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এই অবস্থা চলমান থাকলে অতীতের ক্ষতি কাটিয়ে ওঠা যাবে বলে আমি মনে করছি।’ এদিকে নতুন একাধিক অডিও গানে কণ্ঠ দেয়ার কাজ নিয়ে ব্যস্ত আছেন এই কণ্ঠশিল্পী। এসবের পাশাপাশি নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। শুধু এই চ্যানেলের জন্যই একটি নতুন গান তৈরি করছেন আঁখি আলমগীর। শিগগিরই গানটি তার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বর্তমান সময়ে দেশের পরিস্তিতি অনেকটা স্বাভাবিক হয়েছে। দেশের সকল শ্রেনীর সকল পেশার মানুষ তার কর্মে ফিরেছে। দেশের বহুল আলোচিত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর দীর্ঘ বিরতি কাটিয়ে স্টেজ অনুষ্ঠানে ফিরছেন। সমগ্র দেশ জুড়ে তার রয়েছে ব্যপক পরিচিতি এবং জনপ্রিয়তা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *