Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / উপহার দেওয়ার জন্য এত কিছু করলাম আর আমিই ট্রলের সম্মুখীন হলাম: ইভা আরমান

উপহার দেওয়ার জন্য এত কিছু করলাম আর আমিই ট্রলের সম্মুখীন হলাম: ইভা আরমান

বর্তমান সময়ে সমাজে বিবাহ বিচ্ছেদ নিত্য দিনের ঘটনায় পরিনত হয়েছে। প্রতিদিনই নামি-দামি ব্যক্তিরা সহ অসংখ্য নারী-পুরুষের বিবাহ বিচ্ছেদ হচ্ছে। সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়েছে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান এবং ইভা রহমানের। তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে নেটিজনদের মাঝে তারা বেশ আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়েছেন। এই বিষয়ে বেশ কিছু কথা জানালেন ইভা রহমান।

গান ও পোশাক নিয়ে ফেইসবুকে ‘বিদ্রুপ’ না করে গঠনমূলক সমালোচনার অনুরোধ জানালেন আলোচিত কণ্ঠ শিল্পী ইভা আরমান। যিনি শ্রোতাদের মাঝে ইভা রহমান নামে পরিচিত। বিগত বছরগুলোতে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকি’সহ ২৪টি অ্যালবাম প্রকাশ করেছেন এ শিল্পী; পাশাপাশি বিভিন্ন উৎসবে টেলিভিশনের আয়োজনে গাইতে দেখা যায় তাকে। এক সাক্ষাৎকারে ইভা বলেন, “আমি ক্যারিয়ারজুড়ে সুস্থ-সাবলীল গান করেছি। আমি এমন কোনো গান কখনো করিনি, যেটা খুব উত্তেজনাপূর্ণ কিংবা খুব সহজেই সুপারহিট হওয়া যাবে, দর্শকদের খুব কানে লাগবে।… হয়ত বা সেকারণেই আমি খুব বেশি ফেমাস হইনি।” ফেইসবুকে কেন তাকে নিয়ে মানুষ ‘বিদ্রুপ’ করে, সেই কারণ উদ্ধার করতে পারেননি বলে মন্তব্য করেন ইভা। তিনি বলেন, “ট্রল যারাই করেন না কেন, সেটা যেন গঠনমূলক হয়। অনেক সময় সমালোচনার ফলে শ্বাসরুদ্ধকর পরিস্থিতির তৈরি হয়। তখন মনে হয়, আমি দর্শকদের গান উপহার দেওয়ার জন্য এত কিছু করলাম আর আমিই এত ট্রলের সম্মুখীন হলাম! এত সমালোচনার সম্মুখীন হলাম।

“আমার মনে হচ্ছে, দম বন্ধ হয়ে আমি ম/রে যাব। সমালোচনা হতে পারে। তবে সেটা এরকম হওয়ার উচিত, উনি গানটা এভাবে গেয়েছেন, এভাবে গাইলেই পারতেন। আরেকটু ভালো গাইলে পারতেন বা উনার কণ্ঠে আমরা এই ধরনের গান শুনতে চাচ্ছি।” গানের পাশাপাশি পোশাক নিয়েও যে ফেইসবুকে অনেকে ‘বিদ্রুপ’ করেন, সে কথাও বলেন ইভা। তার ভাষ্যে, “অনেকে আমার গান নিয়ে ট্রল করেছে, ‘গানের পাখি ইভা রহমান’, ‘ইভা রহমানের গান দেখলে ব্যাকগ্রাউন্ডে অনেক কিছু দেখা যায়..।” তবে বিদ্রুপের মুখেও নিজের ‘ট্রেন্ড’ ধরে রাখতে চান জানিয়ে হাসতে হাসতে তিনি বলেন, “ইনশাল্লাহ আগামীতেও রঙ-বেরঙের শাড়িও দেখা যাবে, আমি আমার এই ট্রেন্ডটা রাখব।” ইভা জানান, চার বছর তিনি গানের বাইরে ছিলেন। তবে শিগগিরই গানে নিয়মিত হতে চান।

এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইভা রহমান ২০০৩ সালে। তবে বিভিন্ন কলহের জের ধরে গত ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে তার সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টানেন ইভা। এমনকি ১৯ সেপ্টেম্বর ঢাকার ব্যবসায়ী সোহেল আরমানের সঙ্গে গাঁটছড়া বেঁধে সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, এখন থেকে তিনি ইভা আরমান।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *