Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / উপস্থাপিকাকে মন্তব্য করা নিয়ে বিপাকে মীর ছাব্বির, এবার মুখ খুললেন আরেক জনপ্রিয় অভিনেত্রী

উপস্থাপিকাকে মন্তব্য করা নিয়ে বিপাকে মীর ছাব্বির, এবার মুখ খুললেন আরেক জনপ্রিয় অভিনেত্রী

সম্প্রতি মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় বিচারক হিসেবে অংশ নিয়ে উপস্থাপিকা ইসরাত পায়েলকে এক আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনায় রয়েছেন বাংলা ছোট পর্দার ব্যাপক জনপ্রিয় ও সুপরিচিত অভিনেতা মীর ছাব্বির।

বিশেষ করে, উপস্থাপিকাকে উদ্দেশ্য করে মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) মীর সাব্বির তার মন্তব্যের ব্যাখ্যা দেন। ‘এক দেশের গালাগালি, অন্য দেশের দাঙ্গা’ বলার পেছনে এই অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপক তার কথার অর্থ বুঝতে পারেননি।

এদিকে সেদিনের ঘটনা নিয়ে নানান মতামত ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। নাটকপাড়ার অধিকাংশ মানুষ মীর সাব্বিরের পক্ষে কথা বলছেন।

এবার এই বিতর্কে অভিমত ব্যক্ত করলেন বাংলা থিয়েটারের জনপ্রিয় মুখ ‘চিত্রলেখা গুহ’। গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নিজের ফেসবুক আইডিতে তিনি এ মন্তব্য করেন।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, মীর সাব্বির শুধু আমার সহশিল্পী নন, আমার ছোট ভাই। অন্তত আমি তাকে দীর্ঘ ভ্রমণে কারো সাথে অসম্মানজনক কথা বলতে দেখিনি।

তিনি আরও লিখেছেন, ‘একজন শিল্পী একজন সংবেদনশীল মানুষ, তাই তিনি যদি অজান্তে কারো হৃদয়ে আঘাত দিয়ে ফেললে তখন তার অন্তর্দহন হয়।

এ সময় তিনি আশাবাদী হয়ে লিখেছেন, ‘আশা করি সব ভুল বোঝাবুঝির অবসান হবে। শুদ্ধ সংস্কৃতি চর্চা হোক। আসুন আমরা কারো প্রতিপক্ষ না হই, আমরা যেন কারো অসময়ে নির্ভরতার প্রাচীর হই। আমাদের সদিচ্ছা অব্যাহত থাকুক।

এছাড়াও ইতিমধ্যে নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেছেন মীর ছাব্বির। তার মতে, কখনোই কাউকে ছোট করার উদ্দেশ্য তার নেই। তার মন্তব্যটি ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *