Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / উনি কারও শিখানো কথা বলছেন,এখনও বুঝে উঠতে পারেননি কোথায় কী কাজ হচ্ছে: আইভী

উনি কারও শিখানো কথা বলছেন,এখনও বুঝে উঠতে পারেননি কোথায় কী কাজ হচ্ছে: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে চলছে তুমুল উত্তেজনা সেই সাথে আলোচনা। যেখানে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের নৌকা প্রার্থী আইভী এবং তার বিপরীতে স্বতন্ত্র পদে বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বিগত বছরে আইভী অনেক উন্নয়নমূলক কাজ করে থাকলেও তৈমুর একটি ভাষণে তার কাজ নিয়ে মন্তব্য করেছেন যার পরিপ্রেক্ষিতে এবার কথা বললেন আইভী। যেখানে আইবিএ উল্লেখ করে বলেছেন তৈমুর শেখানো কথা বলেছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার দ্বৈত কথা বলছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

নগরীর সিদ্ধিরগঞ্জ এলাকায় সোমবার সকাল থেকে ৬ ও ৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় সাংবাদিকের প্রশ্নের জবাবে আইভী এ মন্তব্য করেন।

আইভী বলেন, যে প্রার্থী সবুজায়নের কথা বলে জলাশয় ভরাট করতে চায়, রাস্তা করতে চায়, তা দেখে সবাই বুঝতে পারেন উনি (তৈমূর) দ্বৈত কথা বলছেন, উনি কারও শিখানো কথা বলছেন, উনি মূলত নারায়ণগঞ্জের বাস্তব উন্নয়নটা জানেন না এবং এখনও বুঝে উঠতে পারেননি কোথায় কী কাজ হচ্ছে।

আওয়ামী লীগের এ মেয়র প্রার্থী বলেন, এবার আমি নির্বাচিত হলে সবুজ শ্যামল নগর গড়ে তোলার পাশাপাশি নগরবাসীর বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করবো। এছাড়া অন্যান্য উন্নয়ন কাজগুলোও চলবে।

আইভী বলেন, নারায়ণগঞ্জে বিগত সময় সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হয়েছে। উনি (তৈমূর) নিজেও তা জানেন। আমি নির্বাচন কমিশনকে অনুরোধ করবো বিগত সময় যেভাবে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু ভোট হয়েছে এবারো যেন তারা সুন্দর একটি নির্বাচন আমাদের উপহার দেন।

আইভী বলেন, আমি জনগণকে কখনো মিথ্যা প্রতিশ্রুতি দেই নাই। প্রতিটি ওয়ার্ডে প্রচুর পরিমানে কাজ হয়েছে বিগত সময় স্থানীয়রা তা জানে। এ কারণে তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। দলমত নির্বিশেষে সবাই পাশে এসে দাঁড়াচ্ছেন। তারা সব কিছুর ঊর্ধ্বে উঠে আমার ডাকে সাড়া দিচ্ছেন। আমি জয়ের ব্যাপারে প্রত্যাশী। আশা করছি ১৬ জানুয়ারির নির্বাচনে আমি জয়ী হবো।

যেহেতু সিটি কর্পোরেশন নির্বাচন যেহেতু দু’পক্ষের বাকযুদ্ধ যে চলতেই থাকবে সেটা আর বলার উপেক্ষা রাখে না। তাইতো দুজন দুদিক থেকে প্রায় সময়ই কথার বোমা ফাটাচ্ছেন। তবে দেখার বিষয় ১৬ জানুয়ারি কে হয় নারায়ণগঞ্জের নির্বাচিত মেয়র।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *