Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / উনি ইচ্ছা করলেও পারবেন না: শামীমের উদ্দেশ্য সাংবাদিকদের প্রশ্নে আইভী

উনি ইচ্ছা করলেও পারবেন না: শামীমের উদ্দেশ্য সাংবাদিকদের প্রশ্নে আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন ক্ষমতাসীন আওয়ামীলীগ দলের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তার জয়ের পক্ষে নারায়ণগঞ্জের সকল আওয়ামীলীগ দলের নেতাকর্মীদের এক সঙ্গে যুক্ত হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামীলীগ দলের সভানেত্রী শেখ হাসিনা। এরই সূত্র দরে দলের ক্ষমতাসীন নারায়ণগঞ্জের নেতা শামীম ওসমানের নাম উঠে এসেছে প্রাকাশ্যে। এই নেতাকে ঘিরে আইভীকে এক প্রশ্ন করলেন সাংবাদিকরা। সেই জবাব দিলেন আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তারই দলের সাংসদ শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেছেন, তার সমর্থন খুব কী জরুরি আজকের আমাদের এই নির্বাচনে। তিনি একজন মাননীয় এমপি। উনি ইচ্ছা করলেও আসতে পারবেন না। আমরা নির্বাচনের মধ্যেই থাকি। মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে গণসংযোগ শুরু করেন আইভী। এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে একথা বলেন তিনি। তৈমূরের অব্যাহতি প্রসঙ্গে আইভী বলেন, এটা একটা দলের কৌশল হতে পারে। এ নিয়ে আমার কোন মাথাব্যাথা নেই। এটা উনাদের দলীয় কৌশল। আমি মাঠে লড়ছি তার সাথে সে আমার প্রধান প্রতিদ্বন্দ্বী, আরও আছে। আমি এভাবেই শেষ পর্যন্ত লড়বো। তিনি বলেন, স্থানীয় সরকারে কাজ করতে সবসময়ই চ্যালেঞ্জ থাকে। এখানে সবধরনের চ্যালেঞ্জই আছে। এখানে আলাদাভাবে কিছু বলা যাবে না। যে কোন কাজেই চ্যালেঞ্জ আছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের মধ্যে কখনও বিভাজন ছিল না। তৃণমূল সবসময় একত্রিত ছিল। নেতৃত্বের প্রতিযোগীতা থাকতে পারে কিন্তু আওয়ামী লীগে কোন বিভাজন নেই, আগেও ছিল না। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শেখ হাসিনার কর্মী। আমাদের মতবিরোধ থাকতে পারে কিন্তু দিনের শেষে সকলে শেখ হাসিনার কর্মী। তিনি বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা স্থানীয় নেতাদের সাথে সমন্বয় করে কাজ করছে।

দীর্ঘ সময় ধরে রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বাংলাদেশের সিটি কর্পোরেশনের প্রথম নারী মেয়র। এবারের নির্বাচনেও তিনি তার জয় নিয়ে খুবই আশাবাদী। ইতিমধ্যে তিনি তার জয়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করছেন। এবং নারায়ণগঞ্জবাসীকে বেশ কিছু প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি জানিয়েছেন মেয়র নির্বাচিত হলে তার দেওয়া সকল প্রতিশ্রুতি রক্ষা করা হবে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *