Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / উত্তরার ট্রাজেডির রেশ না কাটতেই একই রকম ট্রাজেডি ঘটলো ফৌজদারহাটে

উত্তরার ট্রাজেডির রেশ না কাটতেই একই রকম ট্রাজেডি ঘটলো ফৌজদারহাটে

গত ১৫ই আগস্ট রাজধানীর উত্তরা এলাকায় একটি প্রাইভেট কারের উপর নির্মাণাধীন ফ্লাইওভারের কংক্রিটের একটি বড় আকারের গার্ডার ক্রেন থেকে পড়ে একটি যাত্রীসহ প্রাইভেটকারকে পিষ্ট করে, এতে ঘটনাস্থলেই ৫ জন প্রয়াত হন। এবার তেমনই একটি দুর্ঘটনা ঘটলো চট্টগ্রামের ফৌজদারহাট এলাকায়। তবে সেখানে গার্ডার নয়, একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের ওপর পড়ে, তবে কেউ প্রয়াত হয়নি বলে জানা গেছে। তবে এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন যাত্রী।

গার্ডার নয়, এবার একটি কাভার্ড ভ্যান চলন্ত গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। উত্তরায় গার্ডার চাপা পড়ে গাড়ির যে অবস্থা হয়েছিল, ফৌজদারহাটে কাভার্ড ভ্যান চাপা পড়ে গাড়িরও একই অবস্থা হয়েছে।

তবে ঘটনায় কেউ প্রয়াত হয়নি বলে জানা গেছে। এ পর্যন্ত তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল (বুধবার) রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ড থানার ফৌজদারহাট-বন্দর সড়কে পুলিশ বক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক তৌহিদুল করিম দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে জানান, ঢাকাগামী কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এরপর কাভার্ড ভ্যানটি উল্টে আরেকটি প্রাইভেটকারের ওপর পড়ে। এতে প্রাইভেটকারটি দু’মড়ে মুচড়ে যায়। পরে প্রাইভেটকার থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এর আগে স্থানীয়রা একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তিনি এ ঘটনার বিষয়ে আরও জানিয়েছেন, কাভার্ডভ্যানটি এখনো ঘটনাস্থলেই রয়েছে। তবে ঐ স্থান দিয়ে যানবাহন চলাচলের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে যে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে, সেটিকে সেখান থেকে সরিয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এই দূর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *