Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / উত্তরটি সবারই জানা, ডিপজল ভাইকে উপেক্ষা করতে পারব না: মৌসুমী

উত্তরটি সবারই জানা, ডিপজল ভাইকে উপেক্ষা করতে পারব না: মৌসুমী

হঠাৎ করেই বাংলদেশের বিনোদন জগতের বেশ কিছু তরাকারা আলোচনায় উঠে এসেছেন। মূলত শিল্পী সমিতির আসন্ন নির্বাচনকে ঘিরে কয়েক দিন ধরে নানা আলোচনা-সমালোচনা বিরাজ করছে। এই নির্বাচনকে ঘিরে মনোয়ার হোসেন ডিপজকে ঘিরে বশে কিছু কথা বললেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী।

আগামী ২৮ জানুয়ারি (শুক্রবার) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এবারের নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে এখন উৎসবের আমেজ বিরাজ করছে। আর এই নির্বাচনের জন্য এখন এফডিসিতে শিল্পীরা তাদের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এরই অংশ হিসেবে গত ২৩ জানুয়ারি (রবিবার) এফডিসিতে মিশা-জায়েদ প্যানেলের শিল্পীদের পরিচয় করিয়ে দিতে এক সভা অনুষ্ঠিত হয়। তাদের প্যানেল থেকে কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। এই প্যানেলে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। অনেক দিন পর তার কথা বললেন। তিনি মূলত ডিপজলের হয়ে মিশা-জায়েদ প্যানেলে যোগ দেন।

মৌসুমী আরও বলেন, “ভালোবাসার আদান-প্রদান হয় মূলত ভালোবাসার সঙ্গে। তাই সব সময় সবার ভালোবাসা পেয়েছি। অতীতে আপনাদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা কীভাবে ফিরিয়ে দেব? এই প্রশ্নের উত্তর সবার জানা উচিত অবশ্যই। একটা মাধ্যম লাগে, সেই মাধ্যম হল এই প্যানেল। এক্ষেত্রে ডিপজল ভাই আমার বড়। আমি কখনই তার ভালোবাসাকে উপেক্ষা করতে পারব না। তাই ডিপজল ভাই চেয়েছিলেন আমি এই প্যানেলে থাকি।আমি ভালোবাসার টানে এসেছি। এবং এটা হওয়া উচিত। একজন সিনিয়র একজন জুনিয়রকে কিছু বললে তাকে মেনে নিতে হয়। কারণ সিনিয়রকে সম্মান করলে আমি বিশ্বাস করি একদিন সম্মান পাব। তিনি বলেন, ‘আমি চাই আমাদের প্যানেলের সবাই জিতুক। সবাই কঠোর পরিশ্রম করেছে। যাইহোক, এখনও কিছু কাজ করা বাকি আছে, যাতে সবাই একসাথে করতে পারে, তাই এই প্যানেলটিকে আরও একটি সুযোগ দেওয়া উচিত। তাই হয়তো নতুন দিনের প্রত্যাশায় আমি এই প্যানেলে যোগ দিয়েছি। প্রতিটি শিল্পী ভালো থাকুক, ভালো থাকুক। সুস্থ থাকুক।

ঢাকাই সিনেমার ব হুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের সিনেমা অঙ্গনের সাথে যুক্ত রয়েছেন। অভিনয় করেছেন অসংখ্য সিনেমা এবং বিজ্ঞাপনে। তিনি তরা অভিনয় জগতের ক্যারিয়ারে সফলতার শীর্ষ স্থান দখল করতে সক্ষম হয়েছেন। বর্তমান সময়ে সমগ্র দেশ জুড়ে তরা রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *