Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ঈমানি শক্তি যে কত বড় সেটা প্রমাণ পেল এবার ফুটবল বিশ্বকাপে: অভিনেতা সিদ্দিক

ঈমানি শক্তি যে কত বড় সেটা প্রমাণ পেল এবার ফুটবল বিশ্বকাপে: অভিনেতা সিদ্দিক

বিশ্বকাপ ফুটবলের পর্দা উঠলো কাতারে। স্বাগতিক দেশটি উদ্বোধনী খেলায় পরাজিত হলেও ভিন্নভাবে রেকর্ড গড়লো। বিশ্বকাপ ফুটবলে কাতারে হাওয়ায় দেশটিতে আগত খেলোয়াড় এবং সেইসাথে দর্শকদের নানা ধরনের রক্ষণশীল বিধিনিষেধ মানতে হচ্ছে। যার কারণে অনেকটা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে পশ্চিমা দেশগুলো থেকে আগত দর্শকেরা। এদিকে বিশ্বকাপ ফুটবল ঘিরে যেসব বিধি নিষেধ আরোপ করা হয়েছে, তাতে অনেকেই খুশি। এবার এই নিয়মে আনন্দ প্রকাশ করলেন অভিনেতা সিদ্দিক।

কাতার বিশ্বকাপে কোনো ব্যক্তি ছোট পোশাক পরে যেতে পারবেন না, জড়িয়ে ধরতেও পারবেন না, এই বিষয়টি নিয়ে অভিনেতা সিদ্দিক খুব খুশি। নিজের ফে”সবুক পোস্টে এমনটাই জানিয়েছেন অভিনেতা।

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে করা এক পোস্টে এ কথা জানান অভিনেতা সিদ্দিক। তিনি বলেন, বিশ্বকাপে এল”কোহল পান, স্বামী-স্ত্রী ছাড়া কেউ যুগলভাবে বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড হিসেবে দাঁড়াতে পারবে না, ফুটবল মাঠে ছোট পোশাক পরার ওপর নিষে’ধাজ্ঞা, আনন্দ-উল্লাসের সময় নারী-পুরুষ অশ্লী”/লভাবে জড়িয়ে ধরা থেকে বিরত থাকা সহ, বিভিন্ন ধরনের নিষে’ধাজ্ঞা আইন মেনে চলতে হবে কাতার বিশ্বকাপে।

যদি আপনি তা পালন না করেন, তাহলে আপনাকে জরিমানা বা এমনকি ফাঁ”সিতে ঝুলানো হবে। গতকাল রাতে এই সব খবর দেখে একজন মুসলিম হিসেবে আমি যে কতটা খুশি হয়েছি তা ভাষায় প্রকাশ করতে পারব না। তারপর লেখার চেষ্টা করলাম।

অভিনেতা শুরুতেই লিখেছেন, আজ থেকে ২০২২ সালের কাতার বিশ্বকাপ শুরু হয়েছে। আমি খুব খুশি যে এবারের বিশ্বকাপ কাতারে হচ্ছে। কাতার প্রায় শতভাগ মুসলিম দেশ। প্রতিটি মুসলমান এদেশে বিশ্বাস নিয়ে বেঁচে থাকে, তারা এই বিশ্বকাপ ফুটবলে ভিন্ন নিয়ম করে প্রকাশ করেছে তারাই প্রকৃত মুসলমান।”

অভিনেতা সিদ্দিকী বলেন, ইসলামের দৃষ্টিতে যেসব জিনিস থেকে আমাদের নিষে’ধ করা হয়েছে, আল্লাহ তায়ালা যেসব জিনিস থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছেন, সে সবই এই বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে কবুল হয়েছে। একজন মুসলিম হিসেবে আমি বলতে চাই, এই ফুটবল বিশ্বকাপে মুসলিমদের ঈমানের শক্তি প্রমাণিত হয়েছে। আমি মনে করি কেউ একজন মুসলিম হিসেবে এই সমস্ত নিয়মের পক্ষে। কাতারে ২০২২ সালের ফুটবল বিশ্বকাপ সফল হোক।

বিশ্বকাপ ফুটবলে কোন দলকে সিদ্দিক সমর্থন করেন, সে বিষয় নিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন। সেখানে তিনি জানিয়েছিলেন যে, তিনি আর্জেন্টিনার সমর্থক এবং তিনি আশা প্রকাশ করেন, এবারের বিশ্বকাপ আর্জেন্টিনাই ঘরে তুলব। তাছাড়া তিনি আর্জেন্টিনার জার্সি পরা অবস্থায় একটি ফুটবল হাতে নিয়ে ফে’সবুকে একটি ছবিও পোস্ট করেছিলেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *