Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ইসিবি চত্বরে রোবাস্ট টহল দলের বিশেষ মহড়া শেষে র‌্যাবের কড়া হুশিয়ারি

ইসিবি চত্বরে রোবাস্ট টহল দলের বিশেষ মহড়া শেষে র‌্যাবের কড়া হুশিয়ারি

আসন্ন জাতীয় নির্বাচন ঘিরে কোনো ধরনের বিশৃঙ্খলা বা নাশকতা দেখা দিলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর মাটিকাটা ইসিবি চ্যাটার মেইন রোডে রোবাস্ট টহল দলের বিশেষ মহড়া শেষে সংবাদ সম্মেলনে র‌্যাব-৪ এর ক্যাপ্টেন (সিও) লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমান এ বক্তব্য দেন।

আবদুর রহমান বলেন, নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব সারাদেশে বিশেষ শক্তিশালী টহল ও চেকপোস্ট মোতায়েন করছে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে কোনো সন্ত্রাসী গোষ্ঠী যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করতে না পারে সেজন্য সারাদেশে একযোগে কাজ করছে র‌্যাব।

এছাড়া সামাজিক অপরাধ, খুন, চুরি ও ছিনতাই প্রতিরোধে র‌্যাব-৪ এর বিশেষ শক্তিশালী টহল ও চেকপোস্ট নিয়মিত মোতায়েন করা হবে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে বিভিন্ন স্বার্থান্বেষী মহলের মাধ্যমে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা থাকলে নাগরিকদের জানমালের নিরাপত্তায় র‌্যাব কাজ করে যাবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *