Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ইসলামের পথে নায়িকা মাহি, ওমরাহ করার পর সিনেমা ছেড়ে দেয়ার ইঙ্গিত (ভিডিওসহ)
??????? ??? ?????? ????, ??????? ?? ????? ????????!

ইসলামের পথে নায়িকা মাহি, ওমরাহ করার পর সিনেমা ছেড়ে দেয়ার ইঙ্গিত (ভিডিওসহ)

ঢাকাই চলচ্চিত্রের বেশ সাড়া জাগানো অভিনেত্রী মাহিয়া মাহি। তবে তার প্রকৃত নাম ‘শারমিন আকতার নিপা’। এদিকে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্য জীবনের ইতি টানার পর সম্প্রতি গত ১৩ সেপ্টেম্বর রাকিব সরকার নামে আরেক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার গড়েছেন তিনি।

আর এরই মধ্যে পূর্ব ঘোষণা অনুযায়ী নতুন স্বামীকে সঙ্গে নিয়ে সৌদি আরব গেছেন মাহিয়া মাহি।

গেলো বুধবার (২৪ নভেম্বর) ওমরা হজ পালনের জন্য স্বামী রাকিবকে নিয়ে ঢাকা ছাড়েন এই নায়িকা।

যাওয়ার আগে এয়ারপোর্টে তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে মাহি লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ আপাতত এটিই তার লাস্ট পোস্ট।

চলমান গুঞ্জন, ওমরার পর সিনেমায় অভিনয় করা ছেড়ে দেবেন মাহি। এদিকে মাহির হাতে তিনটি সিনেমা রয়েছে। পরিচালকরা আশাবাদী, ওমরা শেষে দেশে ফিরে শুটিংয়ে যোগ দেবেন মাহি।

এদিকে মাহির ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, ওমরাহ করার পর চলচ্চিত্র ছেড়ে দেবেন এই অভিনেত্রী। কাছের জনদের এমনই ইঙ্গিত দিয়েছেন মাহি। কিন্তু শোনা যাচ্ছে, মাহির হাতে যেসব সিনেমা আছে সেগুলোর কাজ শেষ করেই চলচ্চিত্রকে বিদায় জানাবেন তিনি। মাহির চলচ্চিত্র ছাড়ার গুঞ্জনে ভক্তরা কষ্ট পেলেও তার ওমরাহ করার বিষয়কে ইতিবাচকভাবে দেখছেন অনেক দর্শক। তারা মাহির প্রশংসা করেছেন।

বর্তমানে মাহির হাতে রয়েছে- ‘নরসুন্দরী’, ‘মাফিয়া’, ‘অহংকারী বউ’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।

সম্প্রতি নতুন করে ঘর বেঁধেছেন মাহিয়া মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। তিনি ব্যবসায়ী ও গাজীপুরে এক রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। এটি মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের মধ্যে বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেল মে মাসে অপুর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। তারপরই রাকিবের সঙ্গে ঘর বাঁধেন এই অভিনেত্রী।

২০১২ সালে বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন মাহিয়া মাহি। তিনি বর্তমানে বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহনকারী অভিনেত্রীদের মধ্যে একজন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্য রয়েছে- ‘অগ্নি’, ‘পোড়ামন’, ‘জান্নাত’, ‘অগ্নি ২’, ইত্যাদি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *