Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ইশরাক-সহ গভীররাতে বিএনপির শীর্ষ নেতাদের বাসায় পুলিশের তাণ্ডব, গ্রেপ্তার অনেক

ইশরাক-সহ গভীররাতে বিএনপির শীর্ষ নেতাদের বাসায় পুলিশের তাণ্ডব, গ্রেপ্তার অনেক

ঢাকা মহানগরীতে বিএনপির সিনিয়র নেতাদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার গভীর রাতে একযোগে এ অভিযান চালানো হয় বলে জানান দলটির নেতারা।

জানা যায়, রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের একটি বাসা থেকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসা, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আনাম সাইফুল ইসলামের দোলাইপাড় ও জুরাইন বাসা, উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব এজিএম শামসুল হকের বাড্ডার বাসায় ও যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেনের বাসায় তল্লাশি চালায় পুলিশ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আ ন ম সাইফুল ইসলাম বলেন, গভীর রাতে পুলিশ আমার তিনটি বাড়িতেই ভাঙচুর চালায়। পুলিশ ইতিমধ্যে আমার ড্রাইভার ও দারোয়ানকে গ্রেফতার করেছে। কয়েকদিন আগে নিয়োগ পাওয়া দারোয়ানকেও মারধর করে গভীর রাতে হেফাজতে নেওয়া হয়।

মহানগর দক্ষিণ কার্যালয়ের দায়িত্বে থাকা সাইদুর রহমান জানান, গভীর রাতে ঢাকা মহানগরীতে বিএনপির অনেক নেতার বাসায় তল্লাশি চালায় পুলিশ। তল্লাশির সময় পুলিশ নেতাদের বাড়িতে ভাঙচুর চালায় বলেও অভিযোগ দলটির নেতাদের।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *