Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ইলিয়াসকে বিয়ে করার ৩ কারন জানালেন সুবাহ

ইলিয়াসকে বিয়ে করার ৩ কারন জানালেন সুবাহ

গায়ক ইলিয়াস হোসাইনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মডেল ও নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। কিন্তু বিয়ের পর সপ্তাহ খানেক সময় পার না হতেই তাদের সংসার ভাঙ্গনের দ্বার প্রান্তে। ইতিমধ্যে সুবাহ তার স্বামীর বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ তুলে মামলা দায়ের করেছেন। গায়ক ইলিয়াসের এটি তৃতীয় বিয়ে কিন্তু সুবাহার এটি প্রথম বিয়ে বলে জানা গেছে। সুবাহ গায়ক ইলিয়াসের সাথে সংসার করতে চেয়েছিল, অন্যদিকে ইলিয়াসের অভিযোগ সুবাহ তাকে মারধর করেছে। যার কয়েকটি ছবিও গনমাধ্যমের হাতে আসে, শুধু এটাই নয়, তাদের দুজনের একটি ফোনালাপের অডিওতে জানা যায়, যে সুবহা তার স্বামীর গায়ে হাত তুলেছেন যার জন্য সুবাহ দূ:খও প্রকাশ করেন।

এদিকে সুবাহ জানিয়েছেন তিনি গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন ৩ টি কারনে। আজ (মঙ্গলবার) অর্থাৎ ৪ জানুয়ারি তিনি একটি সংবাদ মাধ্যমের ফে’সবুক পেজ থেকে লাইভে আসার পর বিয়ে করার ৩টি কারন উল্লেখ করেছেন।

যথারীতি তিনি লাইভে এসে অঝরে কাঁদতে কাঁদতে বললেন- ‘এখন আমি বুঝতে পারছি ইলিয়াস আমাকে ৩টি কারণে বিয়ে করেছে। এর মধ্যে প্রথমত- সে অনেক দিন গানের সাথে নেই, তার রোজগার বন্ধ, যে কারণে আর্থিক সংকটে ভুগছে সে। এমন পরিস্থিতিতে আমার কাছ থেকে আর্থিক সাপোর্ট নিতেই সে আমাকে বিয়ে করেছে।

দ্বিতীয়ত- ইলিয়াস টার্গেট নিয়েছে ২০২৩ সালে আওয়ামী লীগের দলীয় নমিনেশন নিয়ে এমপি ইলেকশন করবে। যে কারণে তার আর্থিক সাপোর্ট দরকার। সে মনে করেছিল নায়ক সাকিব খানের মতো প্রতি ‍সিনেমার পারিশ্রমিক বাবদ পরিচালকরা আমাকে ৪০-৫০ লাখ টাকা দেন। সেই টাকার ভাগ বসাতেই ইলিয়াস আমাকে বিয়ে করেছে। আসলে আমার এতো টাকা নেই।

তৃতীয়ত, ইলিয়াস আমাকে ভোগ করতে বিয়ে করেছে, সে নারী লোভী। এর আগেও অনেক মেয়ের সঙ্গ নিয়ে তাদের জীবন নষ্ট করেছে।

এদিকে ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে গতকাল সোমবার রাতে রাজধানীর বনানী থানায় মামলা দায়ের করেছেন স্ত্রী সুবাহ শাহ হুমায়রা। নারী ও শিশু নির্যাতন দমন আইনে ‘যৌতুকের জন্য মারধরের’ অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

এ বিষয়ে আজ (৪ জানুয়ারি) বিকেলে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া আরটিভি নিউজকে বলেন, যৌতুক চেয়ে মারধরের অভিযোগে সোমবার (৩ জানুয়ারি) রাতে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ, মামলা নং-০১। মামলাটির তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

গত ১ ডিসেম্বর বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করছেন। সুবাহ লাইভে বলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। এমনকি আমার মাকে নিয়েও সে অনেক বাজে কথা বলেছে। আমি আর নিতে পারছি না এসব, তাই লাইভে এসেছি। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হয়েছি। মামলা করেছি, তবে করতে চাইনি। আপনারা আরও বিস্তারিত জানতে পারবেন। আমি অসুস্থ তাই বেশি একটা কথা বলতে পারছি না।

এদিকে সুবাহ শাহ হুমায়রাহকে ডিভোর্স দেওয়ার পর ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে নিয়ে পূনরায় সংসার জীবন শুরু করবেন এমনটি জানিয়েছেন। সুবাহর বেপরোয়া কথা এবং তাকে মারধরের বিষয় নিয়ে অভিযোগ তুলে বভিষ্যতে যাতে কোনো ধরনের সমস্যা সৃষ্টি না হয় সেই বিষয় এবং তাকে ফাঁসিয়ে বিয়ে করতে বাধ্য করার অভিযোগে থানায় গিয়ে একটি সাধারন ডায়েরি করেছেন। তবে সুবাহ জানিয়েছিলেন, তিনি যে কোনো মূল্যে তার স্বামীর সাথে সংসার করবেন। কিন্তু তার ইতি ঘটতে চলেছে বলে মনে করা হচ্ছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *