Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ইন্সপেক্টর প্রদীপের সঙ্গে মিলিত অবস্থায় ধরা, সেই নারী পুলিশের বিরুদ্ধেও ব্যবস্থা

ইন্সপেক্টর প্রদীপের সঙ্গে মিলিত অবস্থায় ধরা, সেই নারী পুলিশের বিরুদ্ধেও ব্যবস্থা

দুর্নীতি-অনিয়ম প্রতিরোধে দায়িত্বরত আজ সেই পুলিশ কর্মকর্তারাই যদি নানা অনিয়মে জড়িয়ে পড়েন, তাহলে আগামীতে দেশের অবস্থা কি হবে তা রীতিমতো এখন চিন্তার বিষয়। যেখানে সম্প্রতি কিছুদিন আগেই নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে অসামজিক কাজে লীপ্ত হওয়ার মুহুর্তে ধরা পড়েন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) আদালত পরিদর্শক (ইন্সপেক্টর) প্রদীপ কুমার দাস। এ অভিযোগের আলোকে এরই মধ্যে তাকে ক্লোজড করা হয়েছে।

আর এরই ধারাবাহিকতায় এবার সেই নারী কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে বলে জানা গেছে।

অভিযুক্ত ওই নারী কনস্টেবল ছুটিতে ছিলেন। তার ছুটি বাতিল করে ক্লোজড করা হয়।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই নারী কনস্টেবলকে ক্লোজড করে পুলিশ লাইনে যুক্ত করা হয়।

পাশাপাশি ছুটিতে থাকা অবস্থায় প্রদীপ কুমার দাসের কক্ষে রাতের বেলা কী কারণে গেলেন এ মর্মে উপযুক্ত কারণ দর্শাতে তাকে নির্দেশ প্রদান করা হয়েছে।

এর আগে গত বুধবার রাতে আদালতে নিজ কক্ষে নারী কনস্টেবলের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার অভিযোগ উঠে প্রদীপ কুমার দাসের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা যায়, ছুটিতে থাকা ওই নারী কনস্টেবলকে রাতে কোর্ট বিল্ডিংয়ে নিজ কক্ষে ডেকে আনেন কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাস। রাত ৯টার দিকে কোর্ট ইন্সপেক্টরের কক্ষের দরজা খোলা এবং ভেতরে আলো নেভানো দেখে অন্য পুলিশ সদস্যরা সেই কক্ষে ঢোকেন। এ সময় আলো জ্বালালে দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান। পরে তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন।

এরপর ইন্সপেক্টর প্রদীপ কুমার দাসকে ক্লোজড করে গত বৃহস্পতিবার পুলিশ লাইন্সে যুক্ত করা হয়।

এদিকে এ অভিযোগের আলোকে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার বিএম আশরাফউল্লাহ তাহেরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, তদন্তে এ অভিযোগের সত্যতা মিললে প্রদীপের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এ ঘটনায় তদন্তের কাজ চলমান রয়েছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *