Friday , September 20 2024
Breaking News
Home / National / ইতিহাস গড়ে মন্ত্রিসভায় সপ্তমবারের মত এমপি হলেন যিনি

ইতিহাস গড়ে মন্ত্রিসভায় সপ্তমবারের মত এমপি হলেন যিনি

স্বাধীনতার ৫৩ বছর পরও মৌলভীবাজার-৪ শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলায় কেউ মন্ত্রী পাননি। তবে স্বাধীনতার পর এ আসনটি ধরে রেখেছে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা। ১৯৯১ সাল থেকে এ পর্যন্ত সাতবার এমপি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ। আব্দুস শহীদ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন তিনি। বুধবার রাতে তার পূর্ণমন্ত্রী হওয়ার খবর এলাকায় পৌঁছালে দুই উপজেলায় আনন্দের বন্যা বইছে।

এমন খবরে দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে। দীর্ঘ বছর পর আব্দুস শহীদকে পূর্ণমন্ত্রী হিসেবে পেয়ে উন্নয়নের নতুন আশার আলো দেখতে পাচ্ছেন দুই উপজেলাবাসী।

আবদুস শহীদ এ আসনে অতীতের চেয়ে উন্নয়নের মাত্রা আরও বাড়াবেন বলে অনেকেই বলছেন। এটি তার জন্য একটি বিশাল সুযোগ তৈরি করেছে।

তৃণমূল আওয়ামী লীগ নেতারা বলেন, পূর্ণমন্ত্রী হয়ে মৌলভীবাজার জেলা ও এ এলাকার জন্য ইতিহাস সৃষ্টি করেছেন ডা. এটি শ্রীমঙ্গল-কমলগঞ্জবাসীর জন্য একটি বড় অর্জন। তাই তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এর আগে আবদুস শহীদ হুইপ, সরকার ও বিরোধীদলীয় চিফ হুইপ, প্রতিশ্রুতি সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি এবং ভাতা হিসাব সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *