Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ইজ্জতে লেগে গেল, আমি তো আপনাকে বলিনি: ওবায়দুল কাদের

ইজ্জতে লেগে গেল, আমি তো আপনাকে বলিনি: ওবায়দুল কাদের

জাতীয় সংসদ নির্বাচনে অনুষ্ঠিত হওয়ার আর প্রায় বছর খানেক সময় বাকি। এরই মধ্যে দেশের রাজনৈতিক দলগুলো অনেকটা সোচ্চার হয়ে উঠেছে। বিশেষ করে প্রধান দুইদল- ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং বিএনপি একে অপরের বিপরীতে কথা বলছে। সম্প্রতি বিএনপির গনসমাবেশে জনসমাগম ঘটাতে অর্থ ঢালা নিয়ে ইঙ্গিত দিয়েছেন ওবায়দুল কাদের। তার জবাবও দিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফের তার জবাবও দিয়েছেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল সাহেব আমার ওপর গোস্বা করেছেন।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি বলেছি টাকা এসেছে দুবাই থেকে। সেই টাকা আকাশে উড়ে, বাতাসে উড়ে, ঢাকার আকাশে, রংপুরের আকাশে, বরিশালের আকাশে এখন সেই টাকা উড়ে।

তিনি বলেন, আমি টাকার কথা বলেছি, আর ওমনি ফখরুলের সম্মানে লেগে গেছে। পৈতৃক সম্পত্তির হিসাব দিতে শুরু করেছেন। কিন্তু আমি তো আপনাকে কখনও বলিনি। আমি বলেছিলাম- দুবাই থেকে যে টাকা আসছে, এই টাকার বিনিময়ে আজ লোক ভাড়া করে জনসমাগম বড় করার চেষ্টা করছেন।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল হক সেলিম। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জনাব সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রমুখ।

প্রসঙ্গত, ক্ষমতাসীন আওয়ামী লীগকে সরকারের গদি থেকে নামাতে বিএনপি আন্দোলন শুরু করতে যাচ্ছে। সেই উপলক্ষে দলটি বিভিন্ন বিভাগীয় শহরে গণসমাবেশ শুরু করেছে। এদিকে আ.লীগের জনপ্রিয়তা এবং সক্ষমতা জানান দিতে সমাবেশ করার ঘোষণা দিয়েছে এবং সকল পর্যায়ে নেতাকর্মীদের সমাবেশ সফল করার জন্য নির্দেশ দিয়েছেন।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *