Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আ.লীগ নেতা আবদুর রহমানের এলডিপিতে পদ নেওয়া নিয়ে ভিন্ন তথ্য সামনে আনলেন কর্নেল অলি

আ.লীগ নেতা আবদুর রহমানের এলডিপিতে পদ নেওয়া নিয়ে ভিন্ন তথ্য সামনে আনলেন কর্নেল অলি

সাম্প্রতিক সময়ে আসন্ন নির্বাচনকে ঘিরে নিজেদের দলকে সুসংগঠিত করতে দেশের রাজনৈতিক দলগুলো বেশ জোরেশোরেই কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এদিক থেকে প্রধান রাজনৈতিক দলগুলো ক্ষমতাসীন দলের সমালোচনা করতে শুরু করেছে। তবে চুপ করে বসে নেই আওয়ামী লীগের নেতারা তারাও প্রতিবাদ জানাচ্ছে তাদের সমালোচনার। কর্নেল (অব.) ড. অলি আহমেদ সম্পর্কে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমানের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি।

বুধবার এক প্রেস বিবৃতিতে দলটির সভাপতি অলি আহমেদ বলেন, এলডিপি নিজস্ব পরিচয়ে রাজনীতি করে, অন্য কাউকে অনুসরণ করে না। আমেরিকায় আওয়ামী লীগ নেতারা এলডিপির সদস্যপদ নিতে আগ্রহী এবং পদ পাওয়ার জন্য হুমড়ি খেয়ে পড়ছে। আশা করছি, আবদুর রহমানও সদস্যপদ নেবেন। গত ১২-১৩ বছরে অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীর (বি. চৌধুরী) সঙ্গে এলডিপির কোনো কথোপকথন বা সৌজন্য সাক্ষাৎ হয়নি।

বিবৃতিতে আরও জানানো হয়েছে যে, এলডিপি একটি রাজনৈতিক দল যা নির্বাচন কমিশন কর্তৃক ১ নম্বর হিসেবে নিবন্ধিত। এলডিপি সভাপতি অলি আহমদ বীরবিক্রম একজন সৎ, নীতিবান, দেশপ্রেমিক, বিবেকবান প্রতিষ্ঠিত রাজনীতিবিদ। আওয়ামী লীগের দায়িত্বশীল অবস্থান থেকে আবদুর রহমান এমন একজন বীর মুক্তিযোদ্ধা সম্পর্কে নিয়মিত মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছেন।

উল্লেখ্য, বীরবিক্রম কর্নেল অলি আহমেদ রাজনীতির অঙ্গনে মাঝেমাঝে সরব হন। রাজনীতিতে তিনি একজন সৎ, দেশ প্রেমিক এবং একজন বিবেকবান লোক হিসেবে পরিচিত। তাকে অন্যান্য রাজনীতিবিদের থেকে সম্পূর্ণ আলাদা ভাবে দেখা হয়। তবে তিনি রাজনীতি করলেও নিরপেক্ষভাবে বক্তব্য দিয়ে থাকেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *