Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আ.লীগ আমার পুরনো দল, মাঝখানে অন্য জায়গায় ছিলাম : শাহজাহান ওমর (ভিডিওসহ)

আ.লীগ আমার পুরনো দল, মাঝখানে অন্য জায়গায় ছিলাম : শাহজাহান ওমর (ভিডিওসহ)

আওয়ামী লীগকে নিজের পুরনো দল উল্লেখ করে ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বলেন, আমি মাঝখানে অন্য জায়গায় ছিলাম। আমি এখন ফিরে এসেছি।

জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁটালিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বুধবার (৬ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের রেজিস্ট্রির করিডোরে এমন মন্তব্য করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরকে দলের সব পদ থেকে বহিষ্কারের কথা গত ৩০ নভেম্বর জানিয়েছেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগে গত ৪ নভেম্বর সাবেক আইনমন্ত্রী শাহজাহান ওমরকে রাজধানীর একটি বাসা থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। পরদিন তাকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর ৯ নভেম্বর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরপর শাহজাহান ওমর ২৯ নভেম্বর দুপুরে জামিন পান। জামিনে মুক্তি পাওয়ার একদিন পরই আওয়ামী লীগে যোগ দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর। তিনিও নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

৩০ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে ইউটিসি ভবনে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগে যোগদানের ঘোষণা দেন শাহজাহান ওমর।

বুধবার সুপ্রিম কোর্টে রেজিস্ট্রি করতে আসার পর সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন- কেন এসেছেন? জবাবে শাহজাহান ওমর বলেন, আমি কেন এসেছি? রেজিস্ট্রারের কিছু কাজ ছিল।

সাংবাদিকরা আবার প্রশ্ন করেন, রেজিস্ট্রারের সাথে না, প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে আসছেন? তিনি উত্তর দিলেন, না।

আপনি একটি নতুন দলে যোগ দিয়েছেন। কেমন লাগছে এমন প্রশ্নের জবাবে সুপ্রিম কোর্টের এই আইনজীবী বলেন, এটা আমার পুরানা দল। মাঝখানে অন্য জায়গায় ছিলাম। ব্যাক টু বেঞ্চ।

পুরনো ঠিকানায় ফিরেছেন? এমন প্রশ্নের জবাবে শাহজাহান ওমর বলেন, সেটাই।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *