Friday , September 20 2024
Breaking News
Home / opinion / আ.লীগের সভায় উপস্থিতি দেখে এতো মায়া হলো ভাষায় প্রকাশ করতে পারবোনা: রনি

আ.লীগের সভায় উপস্থিতি দেখে এতো মায়া হলো ভাষায় প্রকাশ করতে পারবোনা: রনি

নির্বাচন সামনে রেখে বিএনপির সমাবেশের পাল্টা সমাবেশ দিচ্ছে আওয়ামীলীগ।যার নাম দেওয়া হয়েছে শান্তির সমাবেশ।কিন্তু বাস্তব চিত্র ভিন্ন কারণ তাদের নেতার বক্তব্যে প্রমাণ মিলছে যে তারা শান্তির সমাবেশের নামে কি করতে মাঠে থাকছে।তবে আওয়ামীলীগের মধ্যে বুঝতে পেরেছে যে ১৪ ও ১৮ সালের মতো নির্বাচন আর সম্ভব নয়। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন রাজনীতিদ গোলাম মাওলা রনি হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

আজ সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কোর্ট কাচারিতে ছিলাম ! হাজার হাজার বিএনপির নেতা কর্মীরা সেখানে গিয়েছিলেন বিভিন্ন মামলায় হাজিরা দেয়ার জন্য ! তাদের সকলের মধ্যে এক ধরনের তাড়া ছিল খুব দ্রুত আদালতের কাজ সেরে পল্টনের জনসভায় যোগ দেয়ার ! কারো মধ্যে না ছিল কোন ভয় কিংবা আক্ষেপ ! বরং এক অলৌকিক বিজয়ের রোশনিতে তাদের চোখ মুখ ছিল উজ্জ্বল !

সময়ের অভাবে পল্টন সমাবেশে যেতে পারিনি ! ফলে সেখানে কতো লোকের উপস্থিতি ছিল তা ফেইজ বুক ঘেঁটে অনুমান করার চেষ্টা করছিলাম ! এরই মধ্যে গুলিস্তান পৌঁছে গেলাম এবং বায়তুল মোকাররমের গেটে আওয়ামী লীগের বিশাল মঞ্চ আর বড় বড় নেতাদের বাজখাই আওয়াজ শুনতে পেলাম !

আওয়ামী লীগের সভায় লোকজনের উপস্থিতি দেখে আমার এতো মায়া হলো যা ভাষায় প্রকাশ করতে পারবোনা ! ইচ্ছা হচ্ছিলো আমাকে বহনকারী রিকশাওয়ালা ভাইকে ১০০ টাকা দিয়ে সভাস্থলে একটু দাঁড়িয়ে সংখ্যা বৃদ্ধি করার জন্য অনুরোধ জানাই ! কিন্তু ভাই সাহেবের ক্ষুরধার চোপার খিস্তি খেউর আর মিলিটারি মেজাজের কারনে কিছু বলতে সাহস পেলাম না !

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *