Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আ.লীগের মনোনয়ন কিনে নায়ক রুবেল বললেন, ছাত্রজীবন থেকেই ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে আসছি

আ.লীগের মনোনয়ন কিনে নায়ক রুবেল বললেন, ছাত্রজীবন থেকেই ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে আসছি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বাংলা চলচ্চিত্রের অ্যাকশন হিরো মাসুম পারভেজ রুবেল। তিনি বরিশাল-৩ সংসদীয় আসনে মনোনয়ন নিয়েছেন।

সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন রুবেল।

এই নায়কের বড় ভাই আরেক জনপ্রিয় অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানা ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন। পরে ২০০৯ সালে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্যপদ গ্রহণ করে জাতীয় পার্টিতে যোগ দেন।

এরপর জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্বাচনী উপদেষ্টা হিসেবে নিয়োগ পান সোহেল রানা। এরপর থেকে তিনি জাতীয় পার্টির নেতা হিসেবে রাজনৈতিক অঙ্গনে পরিচিত। তবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন রুবেল।

মনোনয়ন ফরম তোলার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে রুবেল দাবি করেন, “ছাত্রজীবন থেকেই জয় বাংলা স্লোগান দিয়ে আসছি। অভিনয় জগতের অন্যদের মতো আমি রাজনীতিতে নতুন নই। আমার শিকড় আওয়ামী লীগের।

নায়ক আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। সেই পদযাত্রায় অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছি।

তবে রুবেল নিজেকে আওয়ামী লীগার দাবি করলেও বিভিন্ন সংবাদমাধ্যম ঘেঁটে বা উইকিপিডিয়াতেও তার রাজনৈতিক কর্মকাণ্ডের কোনো হদিস পাওয়া গেল না। এছাড়া ক্ষমতাসীন দলটির প্রচার-প্রচারণায়ও কখনো তার দেখা মেলেনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *