Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আ.লীগের নেতা-কর্মী গ্রেপ্তার করলে পুলিশের ১২টা বাজবে: নদভী

আ.লীগের নেতা-কর্মী গ্রেপ্তার করলে পুলিশের ১২টা বাজবে: নদভী

একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। এবার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কোনো নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হলে পুলিশকে রাত ১২টা বাজানোর হুমকি দিয়েছেন তারা।

গত শুক্রবার সাতকানিয়া উপজেলার পশ্চিম ধেমশা ইউনিয়নের ইছামতি মুহম্মদ আদর্শ দাখিল মাদ্রাসার এক মতবিনিময় সভায় তিনি বলেন, পুলিশ ও প্রশাসনকে হুঁশিয়ারি দিচ্ছি, পুলিশ লোক ধরলে রাত বারোটা বাজবে।

বৈঠকে নদভীর বক্তব্যের ভিডিও আজকের পত্রিকার হাতে এসেছে। ভিডিওতে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলেছেন নদভী। সেখানে তিনি বলেন, “এই পশ্চিম ঢামেশার বর্তমান চেয়ারম্যান আমাদের অনেক নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা করেছেন। আমি পুলিশ-প্রশাসনকে সতর্ক করছি। আমাদের কোনো নেতা-কর্মী ধরা পড়লে পরিস্থিতির বারোটা বেজে যাবে। ঘড়ি।আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ কাউকে ধরতে পারবে না।সব মামলা প্রত্যাহারের নির্দেশ দেব।

এ বিষয়ে জানতে চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য নদভীর ব্যক্তিগত নম্বরে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।

পশ্চিম ধেমশা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সুমন বলেন, “আমি কারও বিরুদ্ধে মামলা করিনি। এমনকি মামলার বাদীও নয়। এখানকার লোকজন মামলা করেছে। বিভিন্ন ঘটনার সম্মুখীন হওয়ায় তারা মামলা করেছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এসএম শফিউল্লাহ আজকের পত্রিকাকে বলেন, কেউ ফৌজদারি অপরাধ করলে তার বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নেবে। এখানে এমপির বক্তব্যের কোনো ভিত্তি নেই। তাঁর আদেশ মান্য করার জন্য আমরা কেউ নই।

এর আগে সাংসদ নদভির এক আওয়ামী লীগ নেতাকে চড় মারার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া ওই ভিডিওতে আওয়ামী লীগ নেতাকে জীবন্ত কবর দেওয়ারও হুমকি দেন সাংসদ।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *