Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আ.লীগের কঠিন ভবিষ্যদ্বাণী করলেন আমান, বাস্তবে খেটে খেলে হয়তো তারা তাই করবে, জানা গেল বিস্তারিত

আ.লীগের কঠিন ভবিষ্যদ্বাণী করলেন আমান, বাস্তবে খেটে খেলে হয়তো তারা তাই করবে, জানা গেল বিস্তারিত

আমান উল্লাহ আমান হলেন বাংলাদেশের সাবেক ক্ষমতাসীন দল বিএনপির একজন প্রখ্যাত রাজনীতিবীদ এবং তিনি সাবেক প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। বিএনপির একজন রাজনীতিবীদ হিসেবে তিনি দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ কাজ করেছেন। সম্প্রতি আমান উল্লাহ আমান তার এক বক্তব্যে বলেছেন ক্ষমতাসীনরা হয় পালাবে, নয় জেলে যাবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, বিএনপি নয়, ক্ষমতাসীন দল হয় পালিয়ে যাবে নয়তো জেলে যাবে। তিনি বলেন, দেশের মানুষ তাদের ক্ষমা করবে না।

শুক্রবার (১২ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় সরকারের অধীনে হতে হবে মন্তব্য করে তিনি বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের কথা ভুলে যান, আগামীতে কোনো একদলীয় নির্বাচন হবে না।

নির্দলীয় সরকারের জন্য জীবন দিতে প্রস্তুত বিএনপি। এ জন্য প্রয়োজনে রাজপথে সরকারকে মোকাবিলা করা হবে,” যোগ করেন তিনি। ভবিষ্যৎ সরকারপ্রধান প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, জনগণের আন্দোলন ক্ষমতায় এলে খালেদা জিয়াই প্রধানমন্ত্রী হবেন।

এ উপলক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার একদলীয় ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য নতুন ও জোরালো প্রচেষ্টা শুরু করেছে। তিনি জোর দিয়ে বলেন, তিনি ইভিএমে ভোট দেবেন। সরকার চায় ইভিএম জালিয়াতি করে ক্ষমতায় আসুক। তারা জানে প্রতারণা ছাড়া তারা ক্ষমতায় যেতে পারবে না।

বিএনপি মহাসচিব বলেন, সরকার পরিকল্পিতভাবে অর্থনীতি ধ্বংস করছে। বাংলাদেশ ব্যাংক খালি করেছে। শ্রীলঙ্কাকে নির্লজ্জভাবে ঋণ দিয়ে তারা নিজেরাই এখন আইএমএফ, বিশ্বব্যাংকের কাছে ঋণ চাইছে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম।

প্রসঙ্গত, আমান উল্লাহ আমান বর্তমানে ঢাকা মহানগরের বিএনপির উত্তরের আহ্ববায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিএনপির চেয়ারম্যানের উপদেষ্টা হিসেবে দায়িত্বরত আছেন। দলের প্রতি অনুগত ও শ্রদ্ধাশীল থেকে নিরলসডভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *