Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আয়মান-মুনজেরিনের ভিডিও ভাইরাল (ভিডিও)

আয়মান-মুনজেরিনের ভিডিও ভাইরাল (ভিডিও)

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই জনপ্রিয় সেলিব্রিটি আয়মান সাদিক, বাংলাদেশের বৃহত্তম অনলাইন শিক্ষা প্রতিষ্ঠান ১০ মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা এবং একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষক মুনজেরিন শহীদ। আর তার পরেই এই জুটির বিবাহোত্তর সংবর্ধনার আসল চমক ফাঁ/স হয়ে গেল নেট দুনিয়ায়।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জুমার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএস মসজিদে পরিবার ও স্বজনদের উপস্থিতিতে আকদ সম্পন্ন করে এই দম্পতি।

একজন সেলিব্রিটি হওয়ার পরও তারা এত সাধারনভাবে মসজিদে বিয়ে করায় অনেক নেটিজেন মন্তব্য করেছেন যে তারা শুধুমাত্র তরুণ সমাজের জন্যই শুধু অ/নুকরণীয়ই নয়, আদর্শও বটে।

বিয়ের একদিন পর অর্থাৎ শনিবার (১৬ সেপ্টেম্বর) ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আয়মান ও মুনজেরিন। সেই স্ট্যাটাসে এই দম্পতি তাদের একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে রঙিন পোশাকে ধরা পড়েছেন নবদম্পতি। সেই ছবির ক্যাপশনে আয়মান লিখেছেন, এই হাসি, রঙ, উৎসব সবে শুরু!

রোববার (১৭ সেপ্টেম্বর) আয়মান তার শুভাকাঙ্খী ও ভক্তদের জন্য একটি ভিডিও শেয়ার করেছেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় যে শনিবার পোস্ট করা রঙিন পোশাক পরা নবদম্পতি একটি জমকালো পার্টিতে রয়েছেন। তারা সেই পোশাকে পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনের সাথে কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছে।

এবার শনিবার (২৩শে সেপ্টেম্বর) রাতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের একটি ছবি তাদের ফেসবুক পেজে পোস্ট করেছেন নবদম্পতি। তবে তাদের বিবাহোত্তর সংবর্ধনার একটি ভিডিও ইতিমধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

২ মিনিট ১৭ সেকেন্ডের বিবাহোত্তর রিসেপশনের ভিডিওতে দেখা যাচ্ছে মুনজেরিন রাণীর বেশে হাজির হয়েছেন। এদিকে, পটভূমিতে একটি মিষ্টি সুর ভেসে ওঠে। অতিথি এবং নেটিজেনরা রানীর বেশে এমন রাজকীয় এন্ট্রি দেখে পুরোপুরি মুগ্ধ।

ভাইরাল ভিডিওটিতে আয়মান সাদিকের অনুষ্ঠানে অ্যান্টি নেওয়ার দৃশ্যও দেখা যাচ্ছে। এ সময় শ্যালিকাদের একটি দল জামাই আয়মানকে ঘিরে ধরে। প্রবেশে বাধা দেয়। অবশেষে গেট ধরে থাকা শ্যালিকাদের আবদারে ১০ লাখ টাকা দিয়ে মুনজেরিন কাছে যাওয়ার অনুমতি পান আয়মান। নেটিজেনরা রীতিমতো অবাক না হয়ে পারেননি এই বাস্তব চমকে।

https://fb.watch/nfuwV-G9WM/

https://fb.watch/nfuzHwGvyi/

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *