Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আসন্ন নির্বাচনকে ঘিরে রুদ্ধদ্বার বৈঠক আ.লীগের, জানা গেল নেওয়া সিদ্ধান্ত

আসন্ন নির্বাচনকে ঘিরে রুদ্ধদ্বার বৈঠক আ.লীগের, জানা গেল নেওয়া সিদ্ধান্ত

আওয়ামী লীগ মনোনীত নারায়নগন্জ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর জয় নিশ্চিত করবার জন্য নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরা ভেদাভেদ ও মূল্যবোধ ভুলে একত্রিত হচ্ছেন। গতকাল মঙ্গলবার অর্থাৎ ২১ ডিসেম্বর নারায়নগন্জ নগরীর শেখ রাসেল পার্কে অনুষ্ঠর‍্ত হওয়া বিজয় সমাবেশের আয়োজনকে সফল করার জন্য ডাকা রুদ্ধদ্বার বৈঠকে নেতারা এ সিদ্ধান্ত নেন।

গতকাল নগরীর ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থিত দলীয় অফিসে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মী যারা রয়েছেন তাদের উপস্থিতিতে রাত ৮টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলে এই সভা।

এরপর জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষস্থানীয় কয়েকজন নেতা আরও এক ঘণ্টা রুদ্ধদ্বার বৈঠক করেন এবং এই বৈঠক চলে রাত ১ টা পর্যন্ত। সভাটিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল ও অ্যাডভোকেট খোকন সাহা যিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন।

বৈঠকে সকল ভেদাভেদ ও মান অভিমান ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই এক যোগে মাঠে নামবেন বলে সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে উপস্থিত একাধিক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন। দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী, ২৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে বিজয় সমাবেশ করবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ। তবে এই সমাবেশ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে কেন্দ্র করেই আয়োজন করা হচ্ছে।

সমাবেশের আলোচনার বিষয় থাকবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন এবং সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামা। তবে তারা এটাকে সরাসরি নির্বাচনী সভা না বলে বিজয় সমাবেশের নাম দিয়েছেন। আর এই সমাবেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারাও উপস্থিত থাকবেন। সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা একমঞ্চে আসছেন। সেই সাথে সমাবেশ সফল করার জন্য তারা সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করছেন। তারই অংশ হিসেবে মঙ্গলবার তারা রুদ্ধদ্বার সভাও করেছেন।

এই সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান।

বৈঠক শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই দেশের একটি অন্যতম জনপ্রিয় সংবাদ মাধ্যমকে বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে আমরা সবাই ঐক্যবদ্ধ এবং যারা বিচ্ছহিন্ন রয়েছেন তাদেরকে এক করার চেষ্টা করছি। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। দলীয় প্রার্থীকে বিজয়ী করতে আমরা একাট্টা হব এটা নিশ্চিত করতে হবে।

আবু হাসনাত মো. শহীদ বাদল যিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তিনি বলেন, আমি ৪০ বছর ধরে রাজনীতি করছি। আমি কখনোই দলীয় সভাপনেত্রী যে নির্দেশ দিয়েছেন তার বাইরে যাইনি। তিনিই আমাদের একটি বড় আশ্রয়। কে দল থেকে মনোনয়ন পাচ্ছেন সেটা কোনো মুখ্য বিষয় নয়, কারন এটা দলের ভালোর জন্য নেওয়া সিদ্ধান্ত। প্রধান বিষয় নেতাদের দিকনির্দেশনা। দলীয় প্রার্থীকে মাঠে নামার নির্দেশ দেন তিনি। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে মাঠে নামব।

অ্যাডভোকেট খোকন সাহা যিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন তিনি বলেন, দলীয় প্রার্থীকে জয়ী করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রতি নির্দেশনা দিয়েছেন। এখানে আর কোনো কথা থাকতে পারে না। নৌকাকে বিজয়ী করার জন্য আমরা হাতে হাত মিলিয়ে কাজ করতে আমরা সবাই মাঠে নামব।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *