Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আল্লাহ যেন সহজ করে দেন, বলে এবার বড় সুখবর জানালেন সানা খান

আল্লাহ যেন সহজ করে দেন, বলে এবার বড় সুখবর জানালেন সানা খান

বিয়ে করার মাধ্যমে বলিউডকে বিদায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানা খান। তিনি প্রকৃতপক্ষে ধর্মীয় বিধি-বিধান মেনে জীবন পরিচালনা করছেন। কয়েকদিন আগে তিনি ও তার স্বামী আনাস সইয়াদ ওমরাহ করতে সৌদি আরব গিয়েছিলেন। তিনি সেখান থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন”স্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন সানা। তিনি বলেন, এই ওমরাহ একটু বিশেষ। এই দম্পতি পোস্টটি শেয়ার করার সাথে সাথে নেটিজেনরা অনুমান করেছিলেন যে, তারা একটি সন্তান নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

ক্যাপশনে লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ খুব খুশি। এই ওমরাহ কিছু কারণে খুবই বিশেষ, যা ইনশাআল্লাহ আমি শিগগির সবার সঙ্গে ভাগ করে নেব। আল্লাহ যেন সহজ করে দেন।’

এই দম্পতির এই নতুন পোস্টটি বেরিয়ে আসার সাথে সাথে নেটিজেনরা অনুমান করেছেন যে, তারা একটি সন্তান নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। তাই হয়তো সৃষ্টিকর্তার সাহায্য চাইছেন।

পোস্টটি দেখে নেটিজেনরা মন্তব্য করেছেন, ‘তোমরা বাবা-মা হচ্ছো?’ কেউ লিখেছেন, ‘তুমি মা হচ্ছো? সেই কারনে কী এই ওমরাহ এত বিশেষ?’ কেউ লিখেছেন, ‘মনে হচ্ছে শীঘ্রই একজন আসছেন অনেক অনেক শুভেচ্ছা।’

তবে অভিনেত্রীর পক্ষ থেকে নিশ্চিত হওয়া যায়নি। তারপরও তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ভক্তদের মধ্যে আনন্দ ছড়িয়েছে। অনেকেই এই বিষয়ে তাদের শুভকামনা জানিয়ে মন্তব্যে করেছেন।

২০০৭ সালে ‘ধান ধানা ধান গোল’ ছবি দিয়ে আলোচনায় আসেন সানা খান। ছবিটি সফল না হলেও ছবির একটি গান তুমুল জনপ্রিয়তা পায়। ২০২০ সালে বিয়ে করেন মুফতি আনাস সাইয়েদকে।
সানা খান হলেন একজন ভারতীয় অভিনেত্রী এবং নৃত্যশিল্পী, যিনি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পে অসংখ্য চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। তিনি মডেল হিসেবেও কাজ করেছেন এবং বেশ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। সানা খান ভারতীয় রিয়েলিটি টিভি শো “বিগ বস”-এ প্রতিযোগী হিসেবে কাজের জন্য ব্যাপক পরিচিতি লাভ করেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *