Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আল্লাহর কী যে ইচ্ছা তিনিই জানেন, বাবা মারা যাওয়ার ১ বছর হওয়ার আগেই মাকে নিয়ে গেলেন:জায়েদ

আল্লাহর কী যে ইচ্ছা তিনিই জানেন, বাবা মারা যাওয়ার ১ বছর হওয়ার আগেই মাকে নিয়ে গেলেন:জায়েদ

আজ সোমবার ভোর প্রায় ৫ টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা জায়েদ খানের মা শাহিদা হক (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জায়েদ খান নিজেই।

মা হারালেন চিত্রনায়ক জায়েদ খান

সবার কাছে মায়ের জন্য দোয়া চেয়ে জায়েদ খান ফেসবুকে লেখেন, ‘ফেসবুকে তিনি লেখেন, ‘মা আর নেই। আজ সকাল ৪টা ৫৫ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

আল্লাহ-তায়ালার কী যে ইচ্ছা একমাত্র তিনিই জানেন। বাবা মারা যাওয়ার ১ বছর পূর্ণ হবে এই মাসের ৩১ তারিখ। তার আগেই আজ ২৭ তারিখ মা-কে নিয়ে গেলেন। একবারে এতিম হয়ে গেলাম। এমন শোক আমি এবং আমার পরিবার কীভাবে সহ্য করবো। আপনারা আমার মা’র জন্য দোয়া করবেন। ’

সংক্রমনে আক্রান্ত হওয়ার পূর্বে বেশকিছু ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন জায়েদ খানের মা। আর এরই মধ্যে তাকে হারিয়ে রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম গুণী এই অভিনেতা। কোনো ভাবেই শোক কাটিয়ে উঠতে পারছেন না তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *