Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ‘আলো আসবেই’ গ্রুপ চ্যাট ফাঁস, অরুনা বিশ্বাসকে যা বললেন পরীমনি

‘আলো আসবেই’ গ্রুপ চ্যাট ফাঁস, অরুনা বিশ্বাসকে যা বললেন পরীমনি

কোটা সংস্কার আন্দোলনের সময় আওয়ামী লীগ সমর্থিত শোবিজ তারকাদের গ্রুপ আড্ডার একটি স্ক্রিনশট ফাঁস হয়েছে যা দেশে আলোড়ন সৃষ্টি করছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে ‘আলো আশবেই’ নামের হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সোহানা সাবাকে যাদের অবস্থান ছিল শিক্ষার্থীদের আন্দোলনের বিরুদ্ধে! যেভাবেই হোক আন্দোলন বন্ধ করতে হবে বলে মত দেন তারা। অভিনেত্রী অরুণা বিশ্বাস লিখেছেন, শিক্ষার্থীদের ওপর গরম পানি ঢাললে সব ঠিক হয়ে যাবে।

এদিকে, ‘আলো আশবেই’ গ্রুপ চ্যাট ভাইরাল হওয়ার পর থেকেই শোবিজ অঙ্গনের একাধিক ব্যক্তিত্ব বিষয়টির নিন্দা করছেন। স্ট্যাটাসের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী পরীমনিও। ফেসবুকে অরুণা বিশ্বাসকে নিয়ে একটি খবরের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘অমানুষ! হিংস্র! লোভী! এত হিংসা নিয়ে কখনই শিল্পী পরিচয় বহন করতে পারেন না আপনি। ধিক আপনাকে। থু…।’
পরীমনির স্ট্যাটাসটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। অসংখ্য অনুরাগী নিজের মতামত জানান সেখানে। কেউ কেউ শাস্তি চাইছেন অরুনা বিশ্বাসের।

কেউ কেউ বলছেন, শিল্পীদের কাছ থেকে এ ধরনের বাক্য গ্রহণযোগ্য নয়। ‘আলো আশবেই’ গ্রুপে তথ্যমন্ত্রী আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌসের সঙ্গে ছিলেন অভিনেত্রী শামীমা তুষ্টি, নায়ক রিয়াজ, সাজু খাদেমসহ আরও অনেকে। তবে প্রকাশিত স্ক্রিনশটে সক্রিয় ছিলেন অভিনেত্রী সুইটি, সোহানা সাবা, অরুণা বিশ্বাস প্রমুখ। বিষয়টি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *