Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলুর গন্ধে আমার পরিবারটা নষ্ট হয়েছে: অপু (ভিডিও)

আলুর গন্ধে আমার পরিবারটা নষ্ট হয়েছে: অপু (ভিডিও)

একাধিকবার একে অপরের বিরুদ্ধে কথা বলে সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। কিছুদিন আগে অপুর একটি ফোনালাপ ফাঁস হওয়ার পর বিষয়টি আবারো সামনে আসে। এ নিয়ে কম জল ঘোলা হয়নি। আবারও সেই পথে হাঁটলেন অপু। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় বুবলীর সমালোচনা করেন এ অভিনেত্রী।

রোববার (১৭ ডিসেম্বর) ভোরে অপু তার ফেসবুক পেজে ২৮ মিনিট ৫৩ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেন। ওই ভিডিও বার্তার একটি অংশে অপু বিশ্বাস বলেন, “এই একই তৃতীয় পক্ষ যে তার (ফারজানা মুন্নি) সংসারে টানাপড়েন সৃষ্টি করছে। সেই তৃতীয় পক্ষই আমার পরিবারকে ধ্বং/স করেছে।”

তিনি বলেন, “দুঃখিত ভাবি, আপনি একটি তথ্য দিয়েছেন যে একটি কল এসেছে রাত ৩ টায়। সেখানে লেখা অপু বিশ্বাস। আপনার সদয় তথ্যের জন্য, যে নামটি দিয়ে একজন ট্রু-কলারে নিবন্ধন করেন সেটি প্রদর্শিত হবে। আমার নাম্বার থেকে আপনার নাম্বারে কল গেলে নাম উঠবে আব্রাহাম খান। কারণ আমি সেভাবে নিবন্ধন করা। মুন্নি ভাবী আমাকে মোবাইল ফোনে প্রথম ফোন করেছিল। তারপর তাকে হোয়াটসঅ্যাপে কল করতে বলি। কারণ বিষয়টি স্পর্শকাতর। কিন্তু সে আমার সাথে হোয়াটসঅ্যাপে কথা হয়েছে।”

তাদের মধ্যে কী হয়েছিল উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, “সে (ফারজানা মুন্নি) এতটাই বিরক্ত ছিল যে আমাকে কিছু বলতে হয়নি। তিনি নিজেই বলেছিলেন। তিনি আমাকে বলেছিলেন ‘আমি আর এই সংসারে থাকব না’। আমি তখন তাকে বললাম, আমার মনে হয় আপনি আমাকে অপু বলে ডেকেছেন না! আমাকে আদর করেছেন না! সেই ‘নারী’ (বুবলী) এর উদ্দেশ্য প্রতিটি সংসার ভাঙা। শাকিব খুবই সাধারণ একজন মানুষ। সেই সহজ সরল মানুষকে সাইনবোর্ড মতো ব্যবহার করতে পেরেছেন তিনি।

“আমি তোমার সাথে এটা হতে দেব না। প্রয়োজনে তিনি বলেন, ভাইয়ের সঙ্গে কথা বলব।আপনি ভাইয়া ছেড়ে চলে যাবেন, স্বপ্নেও চিন্তুা করবেন না। আপনি যদি এটি করেন তবে আমি এখনই ফোনটা কেটে দেব।”

অপু বিশ্বাস আরও বলেন, “আমি যখন তাকে বললাম, ভাইয়ের সঙ্গে কথা বলব। তখন ভাবী বললো আপু সে তোমাকে এত খারাপ করে দিয়েছে যে তুমি কিভাবে কথা বলবে। সেই জায়গা রাখা হয়নি। সে (বুবলী) আমার সন্তানকে নিয়ে বাজে মন্তব্য করেছে।

এরপর অপু বিশ্বাস বুবলীকে ‘পচা আলু’ আখ্যা দিয়ে বলেন, ভালো ঘরের মাঝখানে পচা আলু থাকলে তা দুর্গন্ধ ছড়াবে। যে গন্ধটা আমার পরিবারকে উই পোকার মতো খেয়ে অন্য পরিবারে প্রবেশ করেছে। আজকে আপনি (ফারজানা মুন্নি-তাপস) বা আমি-শাকিব অপরপ্রান্ত হয়ে কথা বলছি, সেটা ওই পচা আলু জন্যই। যেহেতু আপনি সেই পচা আলু আপনার হাতে ধরেছেন, তাই গন্ধ ছড়াবেই।”

অবশেষে অপু বলেন, “আলুর গন্ধের জন্য আমার পরিবারটা নষ্ট হয়েছে। আমি মনের অন্তস্থল থেকে প্রার্থনা করি আপনি এবং ভাইয়া ভালো থাকুন। আপনার ভাল ভাবে চলেন।আপনি ভাল বা খারাপ যাই বলুন না কেন, প্রথমে পরিবার তারপরে অন্য সবকিছু। আমার পরিবারও আমার জন্য সবার আগে। তারপর সবকিছু। উপস্থাপকও হয়তো কিছুটা বোকামি করেছেন। সে হয়তো আমাকে তোমার সামনে খারাপভাবে উপস্থাপন করতে চাইবে। আমার তাতে কোন সমস্যা নাই। আমার পরিবার জানে আমি কেমন আছি। অবশেষে, হ্যাপি থাকুন। এবং মনে রাখবেন যে এই পচা আলুর গন্ধ আর কোনও পরিবারকে ধ্বং/স করে না।”

https://www.facebook.com/watch/?v=1405270787042473

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *