Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আ’লীগে যোগ দিয়েই প্রকাশ্যে ‘বন্দুক’ নিয়ে বিএনপি নেতা ওমর, ঘটালেন অনাকাঙ্খিত ঘটনা (ভিডিওসহ)

আ’লীগে যোগ দিয়েই প্রকাশ্যে ‘বন্দুক’ নিয়ে বিএনপি নেতা ওমর, ঘটালেন অনাকাঙ্খিত ঘটনা (ভিডিওসহ)

একপাশে আওয়ামী লীগের নেতৃবৃন্দ অন্যপাশে বিএনপির নেতাকর্মীদের নিয়ে সমাবেশ করেছেন ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম। সোমবার সকাল ১১টায় কাঁথালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে। এ সময় তিনি কাঁথালিয়া উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জলিল মিয়াজী ও সাধারণ সম্পাদক জাকির হোসেন কবির সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। শাহজাহান ওমর আরও বলেন, বিএনপির এই দুই নেতা নির্বাচনের মাঠে শাহজাহান ওমরের সঙ্গে থাকবেন।

এদিকে শাহজাহান ওমর সমাবেশে বলেন, কাঁঠালিয়া আওয়ামী লীগে কোন গ্রুপিং থাকতে পারবে না। এখানে তরুন লীগ, কিবরিয়ালীগ, বুড়ালীগ ও বাচ্চা লীগ থাকতে পারবে না। এখানে থাকবে শুধু শেখ হাসিনা গ্রুপ। আমি এবং বিএনপির দলবলসহ আপনাদের মেহমান। আমদের বরণ করে নিবেন। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করবো।

সমাবেশ শেষে তিনি আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, ১১ ডিসেম্বরের পর আবার দেখা হবে।

এই সমাবেশে বিএনপির সভাপতি আবদুল জলিল মিয়াজি বন্দুক হাতে শাহজাহান ওমরের পাশে বসেছিলেন। নির্বাচনী সমাবেশ ও বন্দুক নিয়ে বিএনপি নেতার অবস্থান নিয়ে ভোটারদের মনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, এ ধরনের ঘটনা ঘটলে তারা তদন্ত করে নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

 

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *