Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আলিয়া-রণবীর জুটির অজানা এক তথ্য সামনে আনলেন করণ জোহর

আলিয়া-রণবীর জুটির অজানা এক তথ্য সামনে আনলেন করণ জোহর

বলিউডের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এই দুই তারকা বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করে চলেছেন। শুধু পর্দার জীবন নয় বাস্তব জীবনেও তারা একত্রে ঘর বাঁধতে চলেছেন। আলিয়া এবং রণবীরের এই জুটি বাস্তব জীবনে বেস্ট পাকাপোক্তভাবে প্রেমের সম্পর্ক টিকিয়ে রেখেছেন। তাদের প্রেম বলিউডের একটি ওপেন সিক্রেট বিষয়। তারা তাদের অভিনয় জীবনে ব্যস্ততায় থাকলেও পরস্পরকে একই সাথে মাঝে মধ্যে দেখা যায়। সিনেমা জীবনে একসাথে অভিনয় করতে গিয়ে এই রোমান্টিক জুটি প্রেমে পড়েছেন। তাদের জীবনের অনেক কিছুই তাদের ভক্তরা জানেন না।

এবার তাদের সম্পর্কে বলিউডের জনপ্রিয় এবং খ্যাতিমান প্রযোজক করণ জোহর এক নতুন ধরনের তথ্য দিয়েছেন। যেটা শোনার পর যে কারো চোখ কপালে উঠতে পারে।

বলিউড হাঙ্গামার খবরে বলা হয়েছে— আলিয়া-রণবীর জুটির আসন্ন সিনেমা ব্রহ্মাস্ত্র। বহুল আলোচিত সিনেমাটি মুক্তি পাওয়ার আপেক্ষায়। বিগ বাজেটের সিনেমাটি প্রযোজনা করেছেন করণ জোহর। তিনি সম্প্রতি একটি গোলটেবিল আলোচনায় এ সিনেমার পেছনে অভিনেতা-অভিনেত্রীদের ত্যাগের কথা জানিয়েছেন।

করণ জানান, সাত বছর ধরে সিনেমাটিতে কাজ করছেন আলিয়া ও রণবীর। আলিয়ার বয়স যখন ২১ তখন তিনি ব্রহ্মাস্ত্রে চুক্তিবদ্ধ হন। এখন বলিউড নায়িকার বয়স ২৮।

অনুপমা চোপড়ার সঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমা নিয়ে গোলটেবিল বৈঠকে রণবীর বলেন, ছবির পরিচালক আয়ান মুখার্জি সাতটি বছর প্রতিটি দিন সিনেমার জন্য কাজ করেছেন।

করণ জোহর বলেন, রণবীর ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ মুহূর্তেও সাতটি বছর সময় দিয়েছেন এই সিনেমার জন্য। এর মধ্যে কত জল কত জায়গায় গড়িয়েছে, সরকার বদলেছে কিন্তু ব্রহ্মাস্ত্র তার জায়গায়ই রয়েছে।

রণবীরের প্রেমিকা আলিয়া ভাট সম্পর্কে করণ জোহর বলেন, ব্রহ্মাস্ত্র সিনেমা দিয়েই আলিয়া ভাট সিনেমায় একটি বড় ধরনের জায়গা করে নিয়েছেন। তিনি যে সময় এই সিনেমায় অভিনয় শুরু করেন সেই সময় তিনি ছিলেন একজন শিশুর মতই। আর সেই তিনি এখন একজন নামকরা সেলিব্রেটি। যে সময় তিনি ওই সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন সেই সময় তার বয়স ছিল মাত্র ২১ বছর। কিন্তু এই ছবিটি মুক্তি পাচ্ছে যে সময় সেই সময়য়ে তিনি ২৯ বছরের একজন যুবতী। আলিয়া এবং রণবীরের রোমান্টিক জীবন থেকে সংসার জীবনে প্রবেশ করতে আর কয়েকটা দিন মাত্র বাকি রয়েছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *