Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলিয়ার হাতে ২০ বার চড় খেতে বাধ্য হয়েছিলেন শান্তনু

আলিয়ার হাতে ২০ বার চড় খেতে বাধ্য হয়েছিলেন শান্তনু

সিনেমা এমন একটি জগত যেখানে অভিনেতা ও অভিনেত্রীরা বিভিন্ন চরিত্রে অভিনয় করে থাকে। ভালো মন্দ, হাসি কান্না, একশনধর্মী নানা ভূমিকা নিয়ে একটি পূর্নাঙ্গ সিনেমা তৈরি হয়। সাম্প্রতিক সময়ে বলিউডের সঞ্চয় লীলা বানশালির ( Leela Bansali ) নির্মিত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ভারত ( India ) ও বাংলাদেশে ( Bangladesh ) বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার “মেরি জান” গানের শ্যুটিংয়ে আলিয়া ভাট ও শান্তুনুর ( Shantunur ) সাথে ঘটে যাওয়া বিষয়কে কেন্দ্র করে বাংলাদেশ ও ভারত( India )ের চলচ্চিত্র প্রেমী দর্শকদের মধ্যে আলোচনা সমালোচনার ঝড় উঠে।

সঞ্জয় লীলা বানসালি মানেই ভিন্ন কিছু। এবার তিনি হাজির হয়েছেন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি নিয়ে। মূল চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। ছবিতে আলিয়াকে চূড়ান্ত করা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে ছবিটি মুক্তির পর বেশির ভাগ দর্শকই আলিয়ার অভিনয়ের প্রশংসা করেছেন। ছবিতে আলিয়ার প্রেমিকের ভূমিকায় রয়েছেন শান্তনু মহেশ্বরী। মেরি ( Shantanu Maheshwari. Mary ) জান গানের একটি দৃশ্যের শুটিংয়ের জন্য শান্তনু আলীকে ( Shantanu Ali ) ২০ বার চ’ড় মারেন। দৃশ্যটি ২০ বার তোলা হয়েছিল।

একটি সাক্ষাৎকারে শান্তনু বলেছিলেন, একজন অভিনেতা হিসাবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমার সহ-অভিনেতা এবং পরিচালকদের সাথে তাল মিলিয়ে চলা। এমনকি একটি চড়ও অভিনয়ের একটি অংশ, আপনি এই মুহূর্তে সেই চরিত্রে আছেন এবং জিনিসগুলি ব্যক্তিগতভাবে নেওয়া উচিত নয়। আলিয়া আমাকে চড় মারতে পারছিলেন না। এটা করা তার জন্য কঠিন হয়ে পড়ে। আমরা এটি প্রায় ২০ বার করেছি।

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিটি হুসাইন জাইদির ( Hussein Zaidi ) বই মাফিয়া কুইন্স অফ মুম্বাই( Queens Mumbai ) এর একটি অধ্যায়ের উপর ভিত্তি করে তৈরি। মুক্তির প্রথম দুই দিনে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ আয় করেছে ২৩ কোটি রুপি। ছবিতে আরও অভিনয় করেছেন অজয় ​​দেবগন, বিজয় রাজ, ইন্দিরা ( Indira ) তিওয়ারি এবং সীমা পাহওয়া।

উল্লেখ্য, প্রথমে বিষয়টি দেশের মানুষের কাছে খারাপ মনে হলেও এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে শান্তনু পুরো বিষয়টি খোলসা করেন। এই সিনেমায় আলিয়া ভাটের দুর্দান্ত অভিনয়ের প্রশংসা করেছেন চলচ্চিত্র প্রেমী দর্শকেরা। এ সিনেমা নিয়ে নানা বিশ্লেষকদের ধারনা, প্রথম সপ্তাহেই ৪০ কোটি রুপি ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং সুপারহিট সিনেমার তালিকায় নাম লিখাতে সক্ষম হবে।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *