Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলিয়াকে ঠোঁটে লিপস্টিক পরতে দেন না রণবীর, মুখ খুললেন শাশুড়ি

আলিয়াকে ঠোঁটে লিপস্টিক পরতে দেন না রণবীর, মুখ খুললেন শাশুড়ি

বলিউড সুপারস্টার রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্কের সমীকরণ এক কথায় কমবেশি সবারই জানা। দীর্ঘ চার বছরের প্রেমের পর তাদের চার হাত এক হয়ে গেল।

রণবীরের মা নীতু কাপুরের মতে, আলিয়া আসার পর সংসার সম্পূর্ণরূপে পূর্ন হয়েছে। অন্যদিকে, জামাই রণবীরের ওপর নজর রাখেন আলিয়ার মা সোনি রাজদান।

সম্প্রতি রণবীরকে একটি বিতর্কের কারণে সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে কটাক্ষের মুখোমুখি হয়ে সামলাতে হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে মুখ খুললেন রণবীরের শাশুড়ি সোনি। হিন্দুস্তান টাইমসের খবর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে, আলিয়া বলেছেন যে, তিনি অভিনয় ছাড়া বাইরে যাওয়ার আগে লিপস্টিক পরা কমিয়ে দিয়েছেন। কারণ তার স্বামী রণবীর লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না।

আলিয়ার কথায়, রণবীর আমার ন্যাচারাল ঠোঁটের রং খুব পছন্দ করেন। আমি লিপস্টিক পরলে সে বলে মুছে ফেলতে।’ আলিয়ার এই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয় রণবীরকে নিয়ে। স্ত্রীর ওপর খবরদারি করার জন্য তাকে কাঠগড়ার দাঁড় করান নেটিজেনরা। সম্প্রতি সেই প্রসঙ্গে মুখ খুলেছেন সোনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে সনি লিখেছেন- ‘আজকালকার এই বাতিল করে দেওয়ার সংস্কৃতিটা খুবই বোকা-বোকা। অমুকের জীবনযাপনে কী ভুলভ্রান্তি রয়েছে, তার ফয়সালা করছেন তমুক। তারপর এমন কিছু বিষয় নিয়ে আলোচনা ও তর্ক শুরু হয়ে যাচ্ছে, যা নিয়ে তাদের মাথা ঘামানোর কথাই নয়। আমরা অদ্ভুত সময়ে বাস করছি!’ যদিও তিনি তার পোস্টে কারও নাম উল্লেখ করেননি, তবে এটি স্পষ্ট যে সনির এই পোস্টটি বেশ ইঙ্গিতপূর্ণ।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *