Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলিয়া আমার প্রথম স্ত্রী নয়: রণবীর কাপুর

আলিয়া আমার প্রথম স্ত্রী নয়: রণবীর কাপুর

বলিউডের অন্যতম জুটি রণবীর-আলিয়া। একমাত্র মেয়ে রাহাকে নিয়ে খুব খুশি তারা। সামাজিক অনুষ্ঠানে তারা খুব মজা করে। সাক্ষাৎকারে একে অপরের প্রশংসাও করেছেন তারা। এবার রণবীর যা শুনলেন তাতেই কেঁপে উঠার কথা। তিনি বলেন, আলিয়া তার প্রথম স্ত্রী নন।

 

সম্প্রতি নিজের ছবির প্রচারে ভারতীয় মিডিয়ার মুখোমুখি হয়েছেন রণবীর। সেখানে তিনি বলেন, আলিয়া তার দ্বিতীয় স্ত্রী। এর আগেও একবার বিয়ে করেছেন। কিন্তু সেটা তার অজান্তেই এবং অনুপস্থিতিতে।

রণবীরকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁর ভক্তরা তাঁর জন্য কী করেছেন যা খুব আলাদা ছিল? উত্তরে অভিনেতা বলেন, ‘হ্যাঁ, একবার একটি মেয়ে আমার বাড়ির কাছে এসেছিল। সেখানে এসে আমার বাড়ির দরজায় বিয়ে করে। পুরোহিতকে ডেকে, দরজায় তিলক তিলক করে বিয়ে। আমি তখন বাড়িতেও ছিলাম না। পরে শুনে অবাক হলাম। তাই আলিয়া আমার প্রথম স্ত্রী নয়। কিন্তু আমি আমার প্রথম স্ত্রীকে এখনো দেখিনি।’

 

অভিনেতার এই স্বীকারোক্তিতে হাসিতে ফেটে পড়েন সবাই। কারণ এটি স্পষ্ট যে এটি কেবল একজন ভক্তের আবেশ। এর জন্য রণবীর দায়ী নয়। তাই স্বামীর ওপর রাগ করার কোনো সুযোগ নেই আলিয়ার।

 

এই মুহূর্তে সিনেমা হলে চলছে রণবীরের ‘অ্যানিমাল’ সিনেমা। রেখে গেছেন বেশ কিছু ছবি। ভেঙেছেন একের পর এক রেকর্ড। বাবা-ছেলের সম্পর্কের গল্পকে প্রাণবন্ত করে ছবিটি এগিয়েছে। ছবির মূল আকর্ষণ রণবীর। অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে শতভাগ সফলতা পেয়েছেন তিনি। পর্দায় তার সঙ্গে রয়েছেন রশ্মিকা মান্দানা। রণবীরের বাবার ভূমিকায় দেখা গিয়েছিল অনিল কাপুরকে।

200 কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বঙ্গ। রণবীর ছাড়াও অভিনয় করেছেন রশ্মিকা, অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি সহ আরও অনেকে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *