Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলিয়ার সন্তান নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন, ভিন্ন কথা বললেন স্বামী

আলিয়ার সন্তান নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন, ভিন্ন কথা বললেন স্বামী

২০২৩ সালের শুরুর দিকে ভারতীয় চলচ্চিত্র অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়ার মাঝে দাম্পত্য জীবন ধীরে ধিরে অবনতি হতে শুরু করে। নওয়াজের মা তাদের বিষয়টি নিয়েও নাখোশ যেটা আস্তে আস্তে চরম আকার ধারণ করে। এদিকে বলিউড তারকা নওয়াজউদ্দিন নিজেকে তার স্ত্রী এবং সংসার থেকে নিজেকে দূরে রাখতে বাড়ি ছেড়ে একটি হোটেলে থাকা শুরু করেছেন। দ্বন্দ্ব যতদিন না শেষ হয় ততদিন পর্যন্ত বাড়ি থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকীর সম্পর্ক টানা কয়েক বছর ধরেই টানাপোড়েনের মধ্যেই চলছে। ২০২০ সালে আলিয়া তার স্বামীর বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন, কিন্তু এক বছর পরে তা প্রত্যাহার করে নেন। তবে ২০২২ সালে আবারও তাদের সংসার ভাঙার গুঞ্জন শুরু হয়। এবার মুখ খুললেন আলিয়া। তিনি বলেন, নওয়াজ তাদের দ্বিতীয় সন্তানকে নিজের বলে মনে করেন না। তাই তিনি আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন করেন।

কয়েকদিন আগে আলিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নওয়াজের মা মেহরুন্নিসা সিদ্দিকি। তার ভিত্তিতে নওয়াজের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকেছে ভারসোবা পুলিশ। এরপর আর চুপ করে বসে থাকেননি আলিয়া। নওয়াজের বিরুদ্ধে নানা অভিযোগ করেন তিনি।

গত সপ্তাহে, আলিয়ার আইনজীবী অভিযোগ করেন যে নওয়াজ তার স্ত্রীকে সাত দিন ধরে অভুক্ত রেখেছিলেন, তাকে এক টুকরো খাবারও দেননি। আলিয়ার অভিযোগের জবাবও দিয়েছেন নওয়াজ।

নওয়াজ ও আলিয়ার দাম্পত্য কলহ নতুন মোড় নিয়েছে। দ্বিতীয় সন্তানের পিতৃত্ব জানতে আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন করেছেন আলিয়া। তিনি দাবি করেন যে নওয়াজের মা সবসময় তার দ্বিতীয় সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্ন তোলেন।

আলিয়া অভিযোগ করেন, তিনি কখনোই ভালো মানুষ ছিলেন না। সে বরাবরই সাবেক প্রেমিকা, স্ত্রীকে অসম্মান করত, এখন আমাকেও করছে। এমনকি সে সন্তানদেরও লক্ষ্যবস্তু বানাচ্ছে।

আলিয়া নিবন্ধে উল্লেখ করেছেন যে নওয়াজের মতো একজনের সাথে তার জীবনের ১৮ বছর কাটানোর পরে তিনি অনুশোচনায় ভুগছেন। নিজেদের সম্পর্কের কথা লিখে আলিয়া লিখেছেন, ২০০৪ সালে মুম্বাইয়ে লিভ-ইন সম্পর্ক শুরু করেন নওয়াজের ভাই শামসুদ্দিন এই ঘটনার সাক্ষী। কারণ তিনিও ওই বাড়িতে থাকতেন। বসবাসের পর ২০১০ সালে বিয়ে করেন। ২০১১ সালে আলিয়া তার প্রথম সন্তানের মা হন। নওয়াজের তখন তেমন আয় ছিল না।

আলিয়া লিখেছেন, সন্তান জন্মের খরচ মেটাতে মায়ের ফ্ল্যাট বিক্রি করছি। সেই টাকা দিয়ে নওয়াজকে একটা গাড়িও কিনে দিয়েছিলাম। কারণ তিনি বাসে যাতায়াত করতে স্বাচ্ছন্দ্যবোধ করতেন না।

তবে নওয়াজের দাবি অনুযায়ী, প্রথম সন্তানের জন্মের পর তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। কিন্তু আলিয়ার দাবি, পরেএকসাথে থাকতে শুরু করেন দুজনে। এরপর আলিয়ার কোলে আসে দ্বিতীয় সন্তান। আলিয়া দাবি করেন, ছোট ছেলেকে নিজের ছেলে হিসেবে মানতে নারাজ নওয়াজ।

আলিয়ার নতুন বিবৃতি সম্পর্কে মন্তব্যের জন্য নওয়াজ বা তার আইনজীবীর সাথে যোগাযোগ করা যায়নি।

নওয়াজউদ্দিন সিদ্দিকী হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা যিনি মূলত বলিউড, হিন্দি চলচ্চিত্র শিল্পে তার কাজের জন্য পরিচিত। তিনি নিজেকে ভারতীয় চলচ্চিত্র শিল্পের একজন শীর্ষস্থানীয় অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন, যা তার বহুমুখী এবং তীব্র অভিনয়ের জন্য পরিচিত।

উল্লেখ্য, সিদ্দিকী ভারতের উত্তর প্রদেশের একটি ছোট শহর বুধনায় ১৯৭৪ সালের ১৯ মে জন্মগ্রহণ করেন। তিনি একটি বিনয়ী পারিবারিক পটভূমিতে বেড়ে ওঠেন এবং তার ক্যারিয়ারের প্রথম দিকে একজন অভিনেতা হিসাবে ক্যারিয়ার গড়ার জন্য সংগ্রাম করেছিলেন। তা সত্ত্বেও, তিনি অধ্যবসায় চালিয়ে যান এবং অবশেষে তার অভিনয় প্রতিভার জন্য স্বীকৃতি অর্জন করেন, বেশ কয়েকটি সফল বলিউড চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *