Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আলাপের কোনো সুযোগ নাই বললেন মাহবুব-উল-আলম হানিফ, জানা গেল বিস্তারিত

আলাপের কোনো সুযোগ নাই বললেন মাহবুব-উল-আলম হানিফ, জানা গেল বিস্তারিত

মাহবুব-উল-আলম হানিফ হলেন বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন প্রখ্যাত রাজনীতিবীদ। এছাড়াও তিনি কুষ্টিয়া-৩ আসন থেকে নির্বাচিত একজন মাননীয় সংসদ সদস্য। মাহবুব-উল-আলম হানিফ বর্তমানে আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন নির্বাচনকালীন সরকার বিষয়ে আলোচনার সুযোগ নেই।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, নির্বাচনী ইস্যু ছাড়া নির্বাচনকালীন সরকার নিয়ে নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলার সুযোগ নেই।

তিনি বলেন, অনেক ত্যাগের বিনিময়ে স্বাধীনতা ও সংবিধান অর্জিত হয়েছে। এই সংবিধানকে যে কোনো মূল্যে বহাল রাখতে হবে এবং আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। ‘

শুক্রবার বিকেলে কুষ্টিয়া জেলা প্রশাসন আয়োজিত ত্রাণ বিতরণকালে হানিফ এ কথা বলেন। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সরকার নির্বাচন কমিশন বা সরকারের প্রতি ইতিবাচক মনোভাব পোষণ করছে। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও পুলিশ সুপার খায়রুল আলম উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কুষ্টিয়ার মানুষের ভালোবাসা ও শ্রদ্ধা নিয়েই মাহবুব-উল-আলম হানিফ জননেতা হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি কুষ্টিয়ার মানুষদের জন্য অনেক কিছু করেছেন। তার মত একজন জননেতা পেয়ে কুষ্টিয়ার মানুষ সীমাহীন আনন্দিত ও গর্বিত।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *