Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলাদিনের চেরাগ পেলে এই তিনটি জিনিস চাইতেন চিত্রানায়িকা বুবলী

আলাদিনের চেরাগ পেলে এই তিনটি জিনিস চাইতেন চিত্রানায়িকা বুবলী

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম উদীয়মান জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলি। নায়ক শাকিব খানের হাত ধরেই বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। এখন পর্যন্ত তার অভিনীত যতগুলো ছবি মুক্তি পেয়েছে, তার সব-গুলোতেই শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এদিকে করোনা সংক্রমনের ফলে দীর্ঘদিন গৃহবন্দি হয়ে থাকার পর লকডাউন উঠতেই আবরো কাজে ফিরেছেন এই নায়িকা।

 

জানা গেছে, ইতিমধ্যে দুই নায়ক নিরব ও রোশানের বিপরীতে নতুন একটি ছবিতে অভিনয় করেছেন বুবলী। আগামী ১ অক্টোবর তার অভিনীত ‌‘চোখ’ ছবিটি মুক্তি পাচ্ছে।

শাকিব ছাড়া অন্য নায়কদের সঙ্গে নিজের রসায়ন প্রসঙ্গে বুবলী গণমাধ্যমকে বলেন, ‘আমি ক্যারিয়ারের শুরু থেকেই শাকিবের সঙ্গে পর পর ছবি করায় অনেক দর্শক আমাকে শাকিবের সঙ্গে দেখেই অভ্যস্ত। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছিলেন, আমি কেন শাকিব ছাড়া কারও সঙ্গে কাজ করছি না। অন্য নায়কদের সঙ্গে রসায়নের ব্যাপারটা তোলা থাক, আর মাত্র তো কিছু দিনের অপেক্ষা। দর্শক হলে গিয়েই দেখবেন।’

এদিকে সিনেমা প্রসঙ্গে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তাকে জিজ্ঞাসা করা হয়, আরব্য উপন্যাসের গল্পের মতো ‘আলাদিনের চেরাগ’ পেলে সিনেমার উন্নতির জন্য কোন তিনটি ইচ্ছের কথা প্রকাশ করবেন? জবাবে বুবলী জানান, প্রথমে সিনেমার জন্য বাজেট চাইতাম। তারপর সিনিয়র-জুনিয়র সবাইকে নিয়ে বসতাম, বাজেটটা সিনেমার উন্নতির জন্য কীভাবে কাজে লাগানো যায়। সেটা হল সংস্করণ কিংবা গল্পের প্রয়োজনে হোক। আমাদের এখানে কিন্তু স্ক্রিপ্টের অভাব নেই কিন্তু প্রায়ই শুনি স্ক্রিপ্ট রাইটারদের এবং গীতিকবিদের নাকি সেভাবে টাকা দেওয়া হয় না। এমন অবস্থায় একটা ভালো গল্প কিংবা গানের কথা কীভাবে আসবে? এমন সব সমস্যার জন্য ডিপার্টমেন্ট অনুযায়ী বাজেট ভাগ করে দিতাম, যেভাবে সিনেমার উন্নতি করা করা যায়।

দ্বিতীয়ত চাইতাম, সবার মধ্যে যেন সুস্থ কাজের প্রতিযোগীতা থাকে। কারও মধ্যে যেন রেষারেষি না থাকে। কারও পিছনে কথা না বলে যেন সবাই পজিটিভভাবে কাজ নিয়ে থাকি, এই মানসিকতা যেন সবার মধ্যে দিয়ে দেয়।

আর তৃতীয়ত চাইতাম, বাংলাদেশের সমস্ত ইন্টারনেট বন্ধ হয়ে যাক। বাইরের সঙ্গে সব যোগাযোগ বন্ধ হয়ে যাক, তাহলে সবাই বাংলা সিনেমা দেখবে। বাংলাদেশের সব কিছুর খবর নেবে।

বুবলির বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। একনাগারে শাকিবের সঙ্গে জুটি বেঁধে বেশকিছু জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। তবে শাকিবের সঙ্গে কাজ করে ক্যারিয়ারের শুরুতে নানা গুঞ্জনের মুখেও পড়তে হয়েছিল এই অভিনেত্রী। ফলে অনেকদিন লোক চক্ষুর অন্তরালে ছিলেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *