Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলহামদুলিল্লাহ হাসান সঙ্গে বিয়ে সম্পন্ন: স্বাগতা

আলহামদুলিল্লাহ হাসান সঙ্গে বিয়ে সম্পন্ন: স্বাগতা

বিয়ে করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও সঙ্গীত শিল্পী জিনাত সানু স্বাগতা । এর আগে গত বছরের ডিসেম্বরে বিয়ের ঘোষণা দেন তিনি। কথা অনুযায়ী শুভ কাজটি শেষ করলেন এই তারকা।

বুধবার (২৪ জানুয়ারি) প্রেমিক ও বন্ধু হাসান আজাদকে বিয়ে করেন তিনি। ওইদিন রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে উভয় পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভেরিফায়েড প্রোফাইলে এক পোস্টে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন স্বাগতা। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের পোশাকে ছবি পোস্ট করেছেন তিনি। এতে স্বামী হাসান আজাদকে সাদা পাজামা-পাঞ্জাবিতে দেখা যাচ্ছে। আর অভিনেত্রীর পরনে ছিল লাল শাড়ি।

স্বাগত ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ। হাসান আজাদের সঙ্গে বিয়ে সম্পন্ন। তারপর জীবনের বিশেষ দিনের তারিখ উল্লেখ করেছেন। লিখেছেন, ‘২৪ জানুয়ারী, ২০২৪।’

অভিনেত্রীর স্বামী হাসান আজাদ পেশায় একজন ব্যবসায়ী। তিনি গানও করেন। এর আগেও তারা একসঙ্গে কয়েকটি গান প্রকাশ করেছেন।

এই তারকা গণমাধ্যমকে জানান, বিয়েতে তার উকিল বাবা ছিলেন কবি মুহাম্মদ নুরুল হুদা। তাদের পরিবারের খুব কাছের মানুষ এই কবি। অভিভাবক হিসেবে তার মতো কাউকে পেয়ে খুশি।

এছাড়া পাত্র সম্পর্কে তিনি বলেন, একদিন ঢাকার একটি ক্লাবে তার লন্ডনপ্রবাসী (স্বামী হাসান আজাদ) সঙ্গে দেখা হয়। তিনি যুক্তরাজ্যে জন্মগ্রহণ করেছেন, বেড়ে উঠেছেন এবং শিক্ষিত হয়েছেন। তিনি গানও করেন। স্বাগতা জানান, কিছু দিন দু’জন পথচলার পর তাকে জীবনসঙ্গী করার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন।

প্রসঙ্গত, সাত বছর প্রেমের পর চিত্রনায়ক রাশেদ জামানকে বিয়ে করেন স্বাগতা। বিয়ের ছয় বছর পর, তারা আনুষ্ঠানিকভাবে ১৬ ডিসেম্বর ২০২১-এ আলাদা হয়ে যায়। এক বছর একা থাকার পর, তিনি আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন। তারই অংশ হিসেবে বিয়ে করলেন এই অভিনেত্রী।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *