Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আর নেই সেই আওয়ামী লীগ নেতা, সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীকে ধরার চেষ্টা পুলিশের

আর নেই সেই আওয়ামী লীগ নেতা, সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীকে ধরার চেষ্টা পুলিশের

রাজধানীর শেরে বাংলা নগর এলাকায় ছিনতাইকারীকে ধরতে গিয়ে গাড়ির ধাক্কায় তাজুল ইসলাম নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে আসাদগেট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তাজুল ইসলাম ব্যক্তিগত কাজে মঙ্গলবার ঢাকায় আসেন। পরে রাতেই তিনি মানিকগঞ্জের উদ্দেশে রওনা হন। বেলা ১২টার দিকে আসাদগেটের সামনে সিগন্যালে তার গাড়ি থামলে কাঁচ খোলা থাকায় ছিনতাইকারী মোবাইল নিয়ে চলে যায়। তাইজুল গাড়ি থেকে নেমে ছিনতাইকারীকে ধরতে দৌড়ে যান। এসময় দ্রুতগামী আরেকটি গাড়ি তাকে চাপা দিলে গুরুতর আহত হয় তাইজুল। পরে রাতে তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুধবার (৪ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, গতকাল রাতে আসাদগেটের মোহাম্মদপুর থানা এলাকায় ছিনতাইকারীর ঘটনা ঘটে। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় ছিনতাইকারীর মামলা হয়েছে। আর গাড়ি পিষ্টের ঘটনা ঘটেছে শেরেবাংলানগর থানায়। এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি মামলাও হয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ‘হ”’ত্যা”কা”রী চালক ও গাড়িটিকে শনাক্ত করার চেষ্টা করছি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *