Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আর নেই গরিবের ডাক্তার সেই কামরুন্নাহার, পাড়ি দিলেন না ফেরার দেশে

আর নেই গরিবের ডাক্তার সেই কামরুন্নাহার, পাড়ি দিলেন না ফেরার দেশে

গত সোমবার (২৩ জানুয়ারি) রাত ১০টা ৩০মিনিটের দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গরিবের ডাক্তার খ্যাত সেই ডা. কামরুন্নাহার সিদ্দিকী। মৃত্যুতে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তার মৃত্যুতে গোটা এলাকাজুড়ে নেমে এসেছে শোকের কালো ছায়া।

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের ডক্টরস ক্লিনিকের মালিক ডা. আবু বক্কর সিদ্দিকীর সহধর্মীনি মরহুম ডা. কামরুন্নাহার দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। তিনি এই অঞ্চলে দরিদ্র মানুষের ডাক্তার হিসাবেও পরিচিত ছিলেন। মৃত্যুর সময়, তার স্বামী, এক ছেলে ডাঃ ফাহিম সিদ্দিক আয়ান এবং এক কন্যা ডাঃ জাকিয়া সিদ্দিকা অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার (২৪ শে জানুয়ারী) জোহরবাদ সরকার নলদঙ্গা ভূষণ স্কুল মাঠে প্রথম জানাজার পরে এবং দ্বিতীয় আসরবাদে তাঁর গ্রামের হোম টিল মাদ্রাসার মাঠে দ্বিতীয়টি তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ বলেছেন, আপনারা সকলেই জানেন যে তিনি কতটা সাধারণ জীবন-যাপন করেছেন। এই সমাজে এই জাতীয় লোকেরা খুব বিরল। তিনি দরিদ্র ও অভাবী লোকদের জন্য তাঁর পুরো জীবন উত্সর্গ করেছেন। আমরা এই শহরে তাকে সত্যিকারের ভাল মানুষ হিসাবে জানতাম। যখন কোনও অসহায় দরিদ্র লোকেরা তাঁর কাছে এসেছিল, তখন তিনি তাদের বিনা মূল্যে চিকিত্সা সেবা দিয়েছিলেন। বিভিন্ন প্রয়োজনের তাঁর কাছে গিয়ে কখনও ফিরে আসেননি। আল্লাহ তাকে জান্নাত দান করুন।

শুধু পরিবারই নয়, গুণী এই মানুষটির মৃত্যুর বিষয়টি যেন মেনে নিতে পারছেন না কেউই। সবার যেন এখন একটাই চাওয়া আল্লাহ যেন তাকে জান্নাত নসিব করেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *