Friday , September 20 2024
Breaking News
Home / opinion / আরো লম্বা লাঠি নিতে হবে, সুশীলদের হাউকাউয়ে পাত্তা দিবেন না : পিনাকী

আরো লম্বা লাঠি নিতে হবে, সুশীলদের হাউকাউয়ে পাত্তা দিবেন না : পিনাকী

আগামী নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক দলগুলো রাজ পথে সরব। কিন্তু নির্বাচনকালীন ব্যবস্থা নিয়ে আওয়ামীলীগ ও বিএনপি বিপরীত অবস্থান নিয়েছে। যার সমাধান রাজ পথে হবে বলে দুটি দলের পক্ষ থেকে বলা হয়েছে। তবে ক্ষমতাসীন আওয়ামীলীগ বিগত নির্বাচন দুটির মতো এবার বিনা ভোটে ক্ষমতায় থাকতে চায় কিন্তু এবার সে সুযোগ দিতে চায়না বিএনপি। সে জন্য তারা মাঠে আন্দোলন সংগ্রাম করছে অপর দিকে ক্ষমতাসীন আওয়ামীলীগ রাষ্ট্রীয় বাহিনী ও তার দলের নেতাকর্মীদে দিয়ে বিএনপির ওপর হা/মলা চালাচ্ছে। এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছে পিনাকী ভট্টাচার্য পাঠকদের জন্য সেটি তুলে ধরা হলো।

কাজটা ঠিক করছে বিএনপি। আরো লম্বা লাঠি নিতে হবে। সুশীলদের হাউকাউয়ে পাত্তা দিবেন না। দেশ বাচাতে এই লড়াইয়ে জেতার কোন বিকল্প নাই। বিএনপির বীর কর্মীদের অদম্য সাহসকে দেশবাসী যুগযুগ ধরে স্মরণ করবে শ্রদ্ধা জানাবে। আপনারা আজকের মুক্তিযোদ্ধা, আপনাদের নিয়ে গান লেখা হবে, “তোমাদের এই ঋণ কোনদিন শোধ হবেনা”।

প্রসঙ্গত, ক্ষমতাসীন আওয়ামীলী ক্ষমতা টিকে থাকার জন্য ভিন্ন কৌশলে বিএনপির নেতাকর্মীদের ওপর আক্রমন করছে যেটা নিন্দনীয় কিন্তু কোনো প্রতিবাদ করছে না সুশীল সমাজ মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি বলেন, এসব হামলাকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করে দেশকে মুক্ত করতে হবে।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *