Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / আরে ভাই আমার গলাটাই এমন, আপনারা সবাই তা জানেনঃ হিরো আলম

আরে ভাই আমার গলাটাই এমন, আপনারা সবাই তা জানেনঃ হিরো আলম

বাংলা সিনেমার আলোচিত অভিনেতা হিরো আলম। আলোচিত এই অভিনেতা একই সঙ্গে গান, প্রযোজনা, অভিনয় কাজের সাথে নিজেকে জড়িয়ে ব্যস্ত সময় পার করেন। আলোচিত এই অভিনেতা বিভিন্ন বিতর্ক কর্মকান্ডে জড়িয়ে প্রায় সমালোচনা মুখে পড়ে থাকেন। এবার রবীন্দ্রসঙ্গীত গাওয়া সম্পর্কে হিরো আলম যা বললেন।

বেসুরো গলায় রবীন্দ্র সংগীত গাওয়া নিয়ে মুখ খুলেছেন হিরো আলম। বলেছেন, তিনি শখ করেই গান করেন। কাউকে অসম্মান করার উদ্দেশ্য তার নেই। তার কণ্ঠটাই এমন। ভবিষ্যতে সুন্দরভাবে গান করার চেষ্টা করবেন তিনি।

দেশের একটি অন্যতম গনমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে হিরো আলম বলেন, গান গাওয়ার অধিকার সবার আছে। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি আমার অনেক শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে। আপনাদের কাছে অনুরোধ, দয়া করে কেউ ভুল বুঝবেন না। অনেকেই অনেকভাবে গান করেন। তাদের তো আপনারা কিছু বলেন না। হিরো আলম কিছু করলেই দোষ? আমি একাই অপসংস্কৃতি চর্চা করছি? আর কেউ করছেন না? অনেকেই তো দেশের সম্মান নষ্ট করছেন। কই, তাদের তো কিছু বলেন না।

সমালোচকদের সম্পর্কে তিনি বলেন, ‘এক শ্রেণীর লোক আছে যারা আমার মতো হতে পারেন না বলেই আমাকে সমালোচনা করে। আমাকে কেউ মিডিয়ায় আনেনি। লড়াই-সংগ্রামের পর আজ এখানে পৌঁছেছি। কারো কথায় মাঠ ছাড়ব কেন? আগামীতে আরো ভালো গান গাওয়ার চেষ্টা করবো। আপনারা জানেন, আমার আয়ের একটা অংশ অসহায় মানুষদের সাহায্যে ব্যয় করি।

তিনি বলেন, আমি পেশাদার কণ্ঠশিল্পী নই। আমি আমার ভক্তদের বিনোদন দিতে বিভিন্ন গান করি। আমি কখনো কাউকে ছোট করতে চাই না। আরে ভাই, আমার গলাটাই এমন। আপনারা সবাই তা জানেন।

নুসরাত জাহান জিমুর ডিভোর্স প্রসঙ্গে হিরো আলম বলেন, সংসার করতে গেলে ঝগড়া, রাগ, অভিমান থাকে। আমাদেরও ভুল বোঝাবুঝি হয়েছিল। সবকিছু ঠিক হয়ে গেছে। আমরা একসাথেই আছি।

তিনি আরও বলেন, কিছু শিল্পী আছেন যাদের কোনো কাজ নেই। সারাদিন তারা এফডিসিতে পড়ে থাকেন। এক কাপ চা ও একটা সিগারেট খাওয়ানোর পর তারা বিভিন্ন জনের বিরুদ্ধে কথা বলতে থাকে। এটা ঠিক না।

নতুন সিনেমা নিয়ে তিনি বলেন, আমার কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সময় ও সুযোগ বুঝে এগুলো মুক্তি দেব। আরও দুটি সিনেমার কাজ শুরু করার পরিকল্পনা করছি।

প্রসঙ্গত, রবীন্দ্র সংগীত গাওয়া নিয়ে হিরো আলমকে সমালোচনা করেছে অনেকেই । বিষয়টি নিয়ে হিরো আলম বলেন, আমি কিছু করলেই দোষ হয়ে যাই কিন্তু আমি তো কাউকে অসন্মান করি না।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *