Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / আরিয়ান কান্ডে ২০ কোটি টাকার চুক্তি, বিপাকে এনসিবি, রটনা বলে উড়িয়ে দেওয়ার চেষ্টা

আরিয়ান কান্ডে ২০ কোটি টাকার চুক্তি, বিপাকে এনসিবি, রটনা বলে উড়িয়ে দেওয়ার চেষ্টা

ভারতের ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি এনসিবি মুম্বাইয়ের একটি ক্রুজ শিপে অভিযান চালানোর পর সেখানে একটি পার্টি থেকে থেকে নিষিদ্ধ দ্রব্য উদ্ধার করেছে। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের কিং হিসেবে খ্যাত শাহরুখের ছেলে আরিয়ান খান। গত ৩ অক্টোবর নিষিদ্ধ দ্রব্যের মা’মলায় তাকে গ্রে’ফ/তার করা হয়।

বেশ কয়েকবার তার জা’মিনের জন্য আবেদন করা হয়, কিন্তু প্রতিবারই আরিয়ানের জামিন নামন্জুর করে তাকে কা’রাগা/রে রাখা হয়েছে। বলিউড বাদশার ছেলে বর্তমানে মুম্বাই আর্থার রোডের কা’রা/গারে ব’/ন্দী অবস্থায় রয়েছেন।

এদিকে, এনসিবির বিরুদ্ধে একটি অভিযোগ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, শাহরুখের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে কথা বলার জন্য এক ব্যক্তিকে অর্থ দিয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেই ব্যক্তিই আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন। সাক্ষী নিজেই রোববার এমন বি’/স্ফো’/রক দাবি করেছেন।

আরিয়ানের গ্রে’ফতা/রির ঘণ্টা খানেকের মধ্যেই একটি ছবি ছড়িয়ে পড়ে চারদিকে। তার সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছিল এক ব্যক্তিকে। সেই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। প্রথমে মনে করা হয়েছিল কিরণ এনসিবি-র কোনো এক কর্মকর্তা।

অনেকেই সে সময় প্রশ্ন তোলেন কিরণের ওই সেলফি নিয়ে। এরপর এনসিবিকে বিবৃতি দিয়ে জানাতে হয়, কিরণ তাদের কেউ নন। শুধু তাই নয়, কিরণকে এই মা’মলার অন্যতম সাক্ষী হিসেবে তুলে ধরে তার খোঁজ চালায় এনসিবি। কিরণ ওই ঘটনার পর থেকেই প’লা/তক।

প/লা’তক কিরণের সহযোগী প্রভাকর সেইল জানিয়েছেন, তদন্তকারী সংস্থা তাকে ফাঁকা পঞ্চনামায় সই করিয়েছে। এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়়ে তাকে বি’/প’দে ফেলার ভ’/য়ও দেখিয়েছেন।

কেপি গোসাভির দেহরক্ষী বলে নিজের পরিচয় দিয়ে তিনি দাবি করেন, শাহরুখ-পুত্রের বিরুদ্ধে মুখ খুলতে ১৮ কোটি রুপির চু্ক্তি হয়েছে বলে শুনেছেন। বাংলাদেশি টাকায় যা ২০ কোটিরও বেশি। এ বক্তব্য প্রকাশ হতেই তোলপাড় চলছে।

প্রভাকর দাবি করেছেন যে, কেপি গোসাভি হঠাৎ করেই নিখোঁজ হওয়ার পর হতে তিনি সমীর ওয়াংখেড়েকে নিয়ে ভাবছেন এবং গোসাভির নিখোজ হওয়ার ঘটনাটি পুরোপুরি রহ’স্য হয়ে আছে। এমনকি প্রভাকর দাবি করেছেন যে, সামনে তার খা’রাপ কোনো কিছু আসতে চলেছে এবং তার নিজের জীবন বি’প/দাপন্ন।

মা’মলার মোড় ঘুরিয়ে দেওয়া তথ্য অর্থাৎ সাক্ষীর কথা বেশ কয়েকটি সর্বভারতীয় গনমাধ্যমে প্রকাশিত হওয়ার পর, এনসিবি’র পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, তিনি একটি ‘মিথ্যা রটনা রটাচ্ছেন’। তাদের পক্ষ থেকে আরো বলা হয়েছে যে, যথাসময়ে এই রটনার জবাব দেওয়া হবে।

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *